নিউজটি শেয়ার করুন

নিখোঁজ ছেলের সন্ধানে পিতা

সিপ্লাস প্রতিবেদক: সীতাকুন্ড উপজেলার জাফরাবাদের উত্তর সলিমপুর কালু শাহ নগর এলাকার এজাজ হোসেন বাবুলের ছেলের মারুফ হোসেন (১৮) এর সন্ধান পাওয়া যাচ্ছে না ১০ দিন ধরে।

গত ২৪ সেপ্টম্বর বৃহস্প্রতিবার সকাল আনুমানিক ১০টার সময় নিজেদের দোকানের উদ্দেশ্যে বের হয়। কিন্তু দিন গড়িয়ে গেলেও ছেলে বাড়ী ফিরে আসেনি। এরপর আত্মীয় স্বজন বন্ধু-বান্ধবদের কাছে খোঁজখবর নিয়েও ছেলের সন্ধান পায়নি । তারপর আশপাশের জেলা ,উপজেলা গুলোতে মাইকিং ও নিখোজ ডায়েরি (সীতাকুন্ড থানার জিডি নং ১৩৫২/তাং ২৫/০৯/২০২০ইং) এবং হারানো বিজ্ঞপ্তি লাগিয়েও সন্ধান মিলেনি তার। বাবা এজাজ হোসেন বাবুল ছেলের সন্ধানে ছুটে বেড়িয়েছেন সর্বত্র। কিন্তু না। কোথাও তার হদিস নেই। তবুও বাবার মন যে মানেনা!! খুঁজেই চলেছেন তিনি নিজের ছেলেকে। এরই মাঝে কেটে গেছে ১০দিন। এখনো ছেলের আশায় দরজায় দরজায় ধরনা দিচ্ছেন এই পিতা। চেনা নেই, জানা নেই শুধু নিজের হারানো ধনকে ফিরে পেতে সম্পূর্ণ অচেনা অজানা মানুষের কাছে ঘুরে ঘুরে ছেলের সন্ধানে বাবার এমন আকুতি!

সবার কাছে অনুরোধ রইলো এই ছবির ছেলেটির কোন সন্ধান পেলে নিন্মের ঠিকানায় যোগাযোগ করুন।

যোগাযোগ: এজাজ হোসেন বাবুল,                                                                                                     উত্তর সলিমপুর কালু শাহ নগর,                                                                                               জাফরাবাদ,সীতাকুন্ড।                                                                                              মোবাইল নং ০১৮১৯-৯৫০৯৪০,০১৭০৩-৮৫৯৪১৮