নিউজটি শেয়ার করুন

লোহাগাড়ায় সিএনজি অটোরিকশা’র মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি: লোহাগাড়ায় দুটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রফিক আহমদ সওদাগর (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে।

সোমবার ( ১৭ মে) বিকাল সাড়ে ৩ টার দিকে পুটিবিলা ইউনিয়নের হাজী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ রফিক উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান নয়া পাড়ার মৃত মহসিন সিকদারের পুত্র। পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ ইউনুস এই তথ্য নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাড়ি থেকে সিএনজি অটোরিকশা যোগে এক আত্বীয় কাছে যাওয়ার কথা ছিল। সেখান থেকে হাসপাতালে ডাক্তার কাছে যেতেন রফিক। পথিমধ্যে পুটিবিলা হাজী রাস্তার মাথায় পৌছালে বিপরীতমুখি আসা আরেকটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত হন রফিক। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ( ভারপ্রাপ্ত) সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রফিক সওদাগর এলাকার পরিচিত মানুষ ছিলনে তার মৃত্যুে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।