নিউজটি শেয়ার করুন

দিনাজপুরে চুরি হওয়া চাল পটিয়া থেকে উদ্ধার, আটক ২

সিপ্লাস প্রতিবেদক: চাল বোঝাই ট্রাক চট্টগ্রাম যাওয়ার পথে চুরির ২০ দিন পর ওই চাল উদ্ধারসহ পটিয়া থেকে দুইজনকে আটক করেছে পুলিশ। একই সাথে ১৩৬ বস্তা চাল উদ্ধার করা হয়।

রবিবার হাকিমপুর থানার বিশেষ টিম অভিযান চালিয়ে চট্টগ্রামের পটিয়া থানা এলাকা থেকে চাল উদ্ধারসহ দুজনকে আটক করে আনে এবং জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দিনাজপুর আদালতে প্রেরন করা হবে বলে জানান হাকিম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।

আটককৃতরা হলো, চট্টগ্রামের বাকলিয়া থানার রাজাখালী এলাকার মৃত বাবুল চক্রবতী ছেলে নান্টু চক্রবর্তী (৪৫) এবং কোতয়ালী থানার পাথরঘাটা এলাকার আব্দুর রাকিবের ছেলে শাহিনুর রহমান (২৯)।

আটকের বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, গত ১৫ এপ্রিল দিনাজপুরের পুলহাট এলাকার একটি প্রতিষ্ঠানের ৬৪০ বস্তা চাল নিয়ে হিলি স্থলবন্দর থেকে চট্টগ্রামে পৌঁছানোর উদ্দ্যোশে রওনা দেয় ট্রাকের চালক ও হেলপার। কিন্তু চালগুলো প্রকৃত মালিককে না দিয়ে অন্য চাল মালিকের কাছে বিক্রি করে দেয়। এ বিষয়ে প্রতিষ্ঠানটির মালিক অর্নব কুমার বসাক বাদী হয়ে ২৮ এপ্রিল হাকিমপুর থানায় মামলা দায়ের করে। মামলা করার পর হাকিমপুর থানা পুলিশের একটি বিশেষ টিম চট্টগ্রামে চারদিন অভিযান চালিয়ে গত রবিবার পটিয়া থানা এলাকা থেকে চাল উদ্ধারসহ দুজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে দিনাজপুর আদালতে প্রেরণ করা হবে।