নিউজটি শেয়ার করুন

তামিমাকে জীবনে আর ফেরত চাই না: রাকিব

সিপ্লাস ডেস্ক: ডিভোর্সের কোনো কপি পাননি দাবি করে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান বলেছেন, তামিমাকে জীবনে আর ফেরত চাই না। কিন্তু এই মিথ্যা কথাগুলো ধরা আমার লক্ষ্য।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে একটি বেসরকারি চ্যানেলকে তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে রাকিব বলেন, মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির। যেসব বউরা এমন করতে চায়, যাদের চরিত্র ভালো না তারা সাবধান হবে। আর যারা অন্যদের বউকে নিয়ে যেতে চায় তারাও সাবধান হবে।

সন্তানকে জোর করে রেখে দেয়ার অভিযোগের বিষয়ে জানতে চাইলে অস্বীকার করেন তিনি। সন্তানকে নিয়ে শাশুড়ির জিডি প্রসঙ্গে বলেন, তিনি (শাশুড়ি) চান না আমার মেয়ে আমার কাছে থাক। কারণ তিনি আমাকে পছন্দ করেন না।

এর আগে সন্ধ্যায় ঢাকার বনানীর এক হোটেলে সংবাদ সম্মেলনে নাসির হোসেন দাবি করেন, সামাজিক ও ধর্মীয় রীতিনীতি এবং আইনানুযায়ী তামিমার সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়েছে। তামিমার সাবেক স্বামী রাকিবের বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও জানিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে নাসিরের স্ত্রী তামিমা বলেন, জনাব রাকিব হাসান, উনি যে বলেছেন আমি তালাক না দিয়ে উনাকে বিয়ে করেছি, তা সম্পূর্ণ মিথ্যে কথা। আমি তালাকের জন্য আবেদন করি ২০১৬ সালে, সেটা অনুমোদন হয় ২০১৭ সালে। সম্পূর্ণ আইনি প্রক্রিয়া মেনেই এই বিচ্ছেদটা হয় এবং এটা তিনি ও তার পরিবার বর্গ জানতেন। উনি যেটা করছেন, কেন করছেন এটা সম্ভবত আপনাদের সবারই বোঝা হয়ে গেছে।