নিউজটি শেয়ার করুন

তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় রাঙ্গুনিয়া পৌরসভায় খতমে কোরআন ও দোয়া মাহফিল

 রাঙ্গুনিয়া প্রতিনিধি : করোনা আক্রান্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সুস্থতা কামনায় রাঙ্গুনিয়া পৌরসভায় খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে রাঙ্গুনিয়া পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার।

এসময় উপস্থিত ছিলেন চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর, উপজেলা আওয়ামী লীগ নেতা মফজ্জল আহাম্মদ কন্ট্রাক্টর, জসিম উদ্দিন, কাউন্সিলর মোহাম্মদ সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, কাউন্সিলর জালাল উদ্দিন, নুরুল আবছার জসিম, লোকমানুল হক তালুকদার, সিরাজুল ইসলাম, আসাদুজ্জামান খান, ইয়াছমিন আক্তার, নূর জাহান বেগম, রাঙ্গুনিয়া পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আবু জাফর, পৌরসভা ছাত্রলীগের সভাপতি ইউসুফ রাজু, মো. সাইফুল ইসলাম, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুবেল দে, মো. সালাউদ্দিন, মো. আবছার, মো. সাইফুল, রফিকুল ইসলাম শিমুল, নাজমুল হাছান রণি, মো. মহিউদ্দিন, মো. মিনারসহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও রাঙ্গুনিয়ার পৌরসভার বিভিন্ন এলাকা থেকে আসা কয়েক শতাধিক জনসাধারণ।

বিজ্ঞাপন

তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় এদিন বাদে ফজর থেকে খতমে কোরআন অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে মোনাজাতের মাধ্যমে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইছাখালী কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওলানা মো. রহমত উল্লাহ।

মেয়র শাহজাহান সিকদার দল মত নির্বিশেষে দোয়া মাহফিলে অংশ নেওয়ায় সকলকে ধন্যবাদ জানান এবং তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় সকলের দোয়া কামনা করেন তিনি।