নিউজটি শেয়ার করুন

তথ্যমন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়ার ২ হাজার দরিদ্র পরিবার পেল ইফতার সামগ্রী

রাঙ্গুনিয়া প্রতিনিধি : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির পক্ষ থেকে রাঙ্গুনিয়ার দুই হাজার দুস্থ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলার মরিয়মনগর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এসব সামগ্রী বিতরণ করা হয়। তথ্যমন্ত্রীর পক্ষে এসব সামগ্রী দিয়েছে আলহাজ্ব নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু জাফর।

এসময় উপস্থিত ছিলেন মরিয়মনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক হিরু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন সেতু, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফয়েজ, উপজেলা যুবলীগের সহ সভাপতি পারভেজ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন আহমেদ, ইউপি সদস্য মো. ইসমাঈল, মো. শামসুল আলম, আবদুল হান্নান প্রমুখ।

জানা যায়, আলহাজ্ব নুরুল হক জরিনা ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতিবারের ন্যায় এবার তথ্যমন্ত্রীর পক্ষ থেকে ইফতার ও সেহেরী সামগ্রী দিয়েছে।

১০ কেজি করে এসব সহায়তার প্যাকেটে দরিদ্রদের জন্য ইফতার ও সেহেরীর প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়। পর্যায়ক্রমে আরও মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে ফাউন্ডেশন এর কর্মকর্তারা জানিয়েছেন।