নিউজটি শেয়ার করুন

তথ্যমন্ত্রীর দেওয়া লাশবাহী ফ্রিজার ভ্যানের উদ্বোধন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি নিজের নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়া ও আশপাশের উপজেলার মানুষের কল্যাণে লাশবাহী ফ্রিজার ভ্যান হস্তান্তর করেছেন।

তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের উদ্যোগে লাশবাহী ফ্রিজার ভ্যানটি রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে হস্তান্তর করা হয়।

বুধবার (৩০ জুন) ফ্রিজার ভ্যানটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এই উপলক্ষে এদিন বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে অংশ নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেব প্রসাদ চক্রবর্তী, উত্তরজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, কৃষি বিষয়ক সম্পাদক ইদ্রিচ আজগর চেয়ারম্যান, সদস্য আকতার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, পৌরসভার কাউন্সিলার জনাব জসিম উদ্দিন শাহ প্রমুখ।

এরআগে গত ২৪ মে দুপুরে আনুষ্ঠানিকভাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রাঙ্গুনিয়ায় লাশবাহী ফ্রিজার ভ্যানটি হস্তান্তর করেন।

এসময় তিনি বলেন, “রাঙ্গুনিয়াবাসীর জন্য এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে কয়েক বছর আগে একটি এবং সরকারের পক্ষ থেকেও তিন বছর আগে একটি এম্বুলেন্স দেয়া হয়েছিল। এবার যে লাশবাহী ফ্রিজার ভ্যান দেওয়া হলো, সেটিও লাশ বহন ও সংরক্ষণের সংকট নিরসনে সহায়ক হবে বলে আমি আশা করি।”