নিউজটি শেয়ার করুন

ডিপিএলে লাথি দিয়ে স্টাম্প ভাঙলেন সাকিব, ভিডিও ভাইরাল

সিপ্লাস ডেস্ক: ডিপিএলে আবাহনী মোহামেডান ম্যাচে উত্তেজনা। মুশফিকের লেগ বিফোরের আবেদনে সাড়া না দেয়ায় স্ট্যাম্পে লাথি মারলেন সাকিব।

এসময় তিনি আম্পায়ারের উপর চড়াও হতে দেখা যায়। এরপর পঞ্চম ওভার শেষে বৃষ্টি শুরু হলে মাঠ কর্মীদের উইকেট ঢাকতে বলেন আম্পায়ার।

এ সিদ্ধান্ত মানতে পারেননি সাকিব। আবারও এসে দ্বিতীয় দফায় স্ট্যাম্প উপড়ে ফেলেন।

খেলোয়াড়রা মাঠ ছাড়ার সময় উত্তেজিত হয়ে ওঠেন আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজন। এ সময় সাকিবের দিকে তেড়ে যেতে দেখা যায় তাকে।

একটি এলবিডব্লুর আবেদনে সাড়া পাননি আম্পায়ার ইমরান পারভেজের কাছ থেকে। সাকিব আল হাসান তাতেই হারিয়ে বসলেন মেজাজ। বিতণ্ডায় জড়ালেন, লাথি দিয়ে ভাঙলেন স্টাম্প।

ঘটনার আগে টসে জিতে প্রথমে ব্যাটিং করে মোহামেডান নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে স্কোরবোর্ডে তোলে ১৪৫ রান। সর্বোচ্চ ৩৭ রান (২৭ বলে) করেন সাকিবই। মাহমুদুল হাসান ২২ বলে ৩০ করে অপরাজিত থাকেন। আবাহনীর পক্ষে এ কে এস স্বাধীন ২৪ রানে ৩ উইকেট নেন, ১৭ রানে ২ উইকেট নেনে তানজীম হাসান সাকিব।

জবাবে ব্যাটিংয়ে নেমে বিপর্যয়ের মুখেই ছিল আবাহনী। ২.৩ ওভারে ৯ রানে ৩ উইকেট হারায় তারা। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে উইকেটে ছিলেন নাজমুল হোসেন ও মুশফিকুর রহিম। আবাহনীর সংগ্রহ ছিল ৫.৫ ওভারে ৫ উইকেটে ৩১।