নিউজটি শেয়ার করুন

নগরীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ গ্রেফতার ২

নগরীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ গ্রেফতার ২

সিপ্লাস প্রতিবেদক: ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় দেশিয় অস্ত্রসহ দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয় দেশিয় তৈরী ১টি একনলা বন্দুক, ২টি কাতুর্জ ও একটি চাকু।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার দেবীদ্বারের শাহাজাহান মিয়ার ছেলে মো. আরিফ (২০) ও নেত্রকোনার মদন এলাকার ছগিরের ছেলে মো. আলী আক্তার প্রকাশ বাপ্পি (২৮)।

ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করলেও বাকী ৬ সদস্য পালিয়ে যায়।

১৫ জুলাই, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার বন্দরটিলা টিসিবি ভবনের মেইন গেটের উত্তর পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

পলাতক অন্য ডাকাত সদস্যরা হলেন, জাকির হোসেন প্রকাশ লাল জাকির (৩৯) ও মো. ইমন (৩৫)। বাকী ৪ জনের নাম ঠিকানা পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

ইপিজেড থানার উপ-পরিদর্শক (এসআই) সাজেদ কামাল বলেন, বন্দরটিলার টিসিবি ভবনের গেট এলাকায় ৮ থেকে ৯ জন ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। এসময় আরিফ ও বাপ্পিকে গ্রেফতার করা গেলেও বাকী ৬ জন পালিয়ে যায়। এরা দীর্ঘদিন চট্টগ্রাম মহানগরসহ আশপাশের এলাকায় ডাকাতি করে আসছিলো। এ বিষয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।