নিউজটি শেয়ার করুন

টিনা রাসেলর নতুন গান ‘পাগলেরই বেশ’

সিপ্লাস ডেস্ক: প্রতিনিয়তই উদ্যোমী এই তারকা কন্ঠশিল্পী নিজেকে তুলে ধরছেন নানান মাধ্যমে। তবে, সবকিছু ছাপিয়ে গানের মাঝেই আনন্দ খুঁজে পান টিনা রাসেল। শত ব্যস্ততার মাঝেও তার ভক্ত শ্রোতাদের গান উপহার দিয়ে যাচ্ছেন নিয়মিত।

এরই ধারাবাহিকতায় এবারের ঈদে প্রকাশ পেল তার নতুন গান ‘পাগলেরই বেশ’। এই সময়ের মেধাবী গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পী জিসান গান শুভর অনবদ্য কথা ও হৃদয় দোলানো সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নতুন এই গানটি নিয়ে উচ্ছ্বসিত টিনা রাসেল জানালেন, প্রতিটি সঙ্গীতশিল্পীই সারা জীবন গান করে যায়। কিন্তু সে তপস্যায় থাকে তার জীবনের সেরা গানটি গাওয়ার জন্য। আমার বেলাতেও তাই। আমি এ পর্যন্ত যতগুলো কাজ করেছি, আমার কাছে মনে হয়েছে ‘পাগলেরই বেশ’ গানটি আমার সেই কাঙ্খিত গান। আত্মতৃপ্তির গান।

তিনি আরও জানান, খুব সহজে কোনোকিছু পেতে চাইনি কোনোদিন। একটা ভালো গানের জন্য বরাবরই যুদ্ধ করে গেছি আমি। একটা ভালো গান মানে ভালো কিছু কথা, কথার সাথে সামঞ্জস্য রেখে অসাধারন সুর এবং কথা ও সুরের সমন্বয়ে সঙ্গীতায়োজন।

এর সব কিছুই আছে ‘পাগলেরই বেশ’ গানটিতে। আমি চেষ্টা করেছি আমার গায়কীর সর্বোচ্চটা দিতে। বাকিটা শ্রোতাদের উপর। তবে, আমি খুব আশাবাদী গানটি নিয়ে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments