নিউজটি শেয়ার করুন

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে বান্দরবানে জিএফএস এর মাধ্যমে পানি সরবরাহ ব্যবস্থার প্রকল্প উদ্বোধন

মিঠুন দাশ, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ২কোটি টাকার ৭টি প্রকল্পের জিএফএস এর মাধ্যমে পানি সরবরাহ ব্যবস্থার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৮ মে) সকালে বান্দরবান সদর সুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ২ কোটি টাকার এই ৭টি প্রকল্পের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুর জামান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস, মোজ্জামেল হক বাহাদুর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বান্দরবান বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ সোহরাব হোসেনসহ প্রমুখ ।

বান্দরবান জেলার প্রত্যন্ত এলাকায় উপকারভোগী ৮৬৫ পরিবারের জন্য পানীয় জলের সংকট নিরসনে প্রায় ২ কোটি টাকার এই ৭টি প্রকল্প বাস্তবায়ন করছে বান্দরবান জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে জেলার সুয়ালক, টংকাবতী, কুহালং ও সদর ইউনিয়নে জিএফএস প্রযুক্তির এই প্রকল্পগুলো বাস্তবায়ন হচ্ছে।