নিউজটি শেয়ার করুন

চাচাতো ভাইয়ের হাতে বৃদ্ধ খুন

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রামের পটিয়ার ভোলাইয়ার বাড়ি এলাকায় জমি বিরোধের জেরে চাচাতো ভাইদের হাতে বুদরুছ মিয়া (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ মে) সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বুদরুছ মিয়া একই এলাকার সিদ্দিক আহমদের ছেলে।

জানা গেছে, উপজেলার শোভনদণ্ডী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভোলাইয়ার বাড়ি এলাকায় শনিবার (২ মে) দুপুরে বুদরুছ মিয়ার সঙ্গে তার চাচাতে ভাইদের মারামারি হয়। এ ঘটনায় নিহত বুদরুছ মিয়ার ছেলে মামুনুর রশিদ বাদী হয়ে ৫ জনকে আসামি করে পটিয়া থানায় একটি মামলা দয়ের করেন।

মামলায় আসামিরা হলেন নুরুল আলম, মাহবুবুল আলম, নাবিল, আয়েশা বেগম ও শাহীন আকতার।

নিহতের ছেলে মামুনুর রশিদ বলেন, দীর্ঘদিন ধরে আমার বাবার সঙ্গে নুরুল আলম ও মাহবুবুল আলমের জমি নিয়ে বিরোধ চলছিল। গত শনিবার দুপুরে চাচা নুরুল আলম ও মাহবুবুল আলম জায়গায় পরিমাপ করার জন্য সার্ভেয়ার আনলে আমরা বাধা দিই। এটি নিয়ে আমার বাবার সঙ্গে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে তারা আমার বাবা ও ভাইকে লাঠি দিয়ে মারধর করে। এতে আমার বাবা ও ভাই গুরুতর আহত হলে তাকে আমার প্রথমে বিজিসি ট্রাস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে অবস্থার অবনতি হলে পরে দুইজনকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে আইসিও ওয়ার্ডে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমার বাবার মৃত্যু হয়েছে এবং আমার ভাই এখনও চিকিৎসাধীন রয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামিরা পলাতক রয়েছেন। তবে তাদের আটকের চেষ্টা চলছে।