নিউজটি শেয়ার করুন

চলে গেলেন আসকার দিঘীর পাড় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির পরিচালনা পরিষদের সভাপতি সাধন দাস গুপ্ত

সিপ্লাস ডেস্ক: আসকার দিঘীর পাড় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির পরিচালনা পরিষদের সভাপতি সাধন দাস গুপ্ত আর নেই। গতকাল বৃহস্পতিবার কত রাত ২ টা ৫৮ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইহলোক ত্যাগ করেন। মৃত্যুকালে এক ছেলে, এক মেয়ে স্ত্রী সহ নানা গুণগ্রাহী রেখে যান। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।
আজ শুক্রবার বেলা ১১ টার দিকে ভলার দিঘীরপাড় মহাশ্মশানে তাকে দাহ করা হয়। তিনি দীর্ঘদিন আসকর দিঘীর পাড়াস্থ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির চলনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ লোকনাথ সেবক সংঘ চট্টগ্রাম জেলার পক্ষ থেকে সভাপতি উৎপল রক্ষিত ও সাধারণ সম্পাদক বাবুল দেব রায়। আসকার দিঘীর পাড় ৩নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বাবুল, যুগ্মসাধারণ সম্পাদক রঞ্জন রশ্মি বড়ুয়া, শিক্ষা মানব সম্পদ বিষয়ক সম্পাদক মুহাম্মদ মহরম হোসাইন, লোকনাথ ব্রহ্মচারী মন্দির এর পক্ষে সাধারণ সম্পাদক বাবুল দেব রায়, সহ-সভাপতি অনন্ত মোহনদাস, সহ সভাপতি মৃদুল পারিয়াল, যুগ্মসাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সম্পাদক মন্ডলীর সদস্য উত্তম কুমার চৌধুরী সুমন মজুমদার, শুভ দেব, অর্থ সম্পাদক সরোজ কান্তি চৌধুরী, নির্বাহী সদস্য খোকন চক্রবর্তী, মিলন দাস গুপ্ত, অলক ভট্টাচার্য প্রমূখ।
এক শোক বার্তায় নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও দুঃখ প্রকাশ করেন।
নেতৃবৃন্দ বলেন সাধন দাস গুপ্ত ছিলেন ধর্মের প্রতি অগাধ বিশ্বাস এবং ধর্মভীরু। জীবন দশায় লোকনাথ ব্রহ্মচারী মন্দির একজন সেবক হিসেবে দীর্ঘ সময় পার করেন। ধর্মভীরু এ মানুষ চলে যাওয়ায় ধর্মের অনেক ক্ষতি সাধন হয়েছে। নেতৃবৃন্দ ঈশ্বরের প্রতি এই ব্যক্তির সদ্গতি কামনা করেন।