নিউজটি শেয়ার করুন

চবির নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান হাসপাতালে

সিপ্লাস প্রতিবেদক: দুই দিন ধরে নিখোঁজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী এসএম আবরার লাবিবকে মা ও শিশু হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত নয়টা ২০ মিনিটের দিকে তাকে মা ও শিশু হাসপাতালের ভিতরে পাওয়া যায়। তবে তার পরনের কাপড়চোপড় সব পরিবর্তন করা ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন আবরারের চাচাতো ভাই এসএম ফাতরাশ।

তিনি বলেন, কিছুক্ষণ আগে লাবিবকে হাসপাতালে পাওয়া গেছে। সে বলেছে, প্রথমে সিলেট গেছে সেখান থেকে ঢাকা গেছে৷ তারপর আবার এখানে। কার সাথে গেছে বা কিভাবে গেছে কিছু বলতে পারছে না।

তিনি আরও বলেন, সে নিখোঁজ হওয়ার সময় সে জামা কাপড় পড়েছিল এখন তার কিছুই নেই। বিস্তারিত আমরা পরে জানাবো।

এর আগে মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে আবরার মা ও শিশু হাসপাতাল থেকে এক সপ্তাহ পর ১০ মিনিটের জন্য বাইরে ঘুরতে বের হয়ে নিখোঁজ হন।

এ দিকে বৃহস্পতিবার দুপুরে একটি জাতীয় দৈনিকের চবি প্রতিনিধিকে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এস আই জসিম উদ্দিন পরিচয় দিয়ে এক প্রতারক লাবিবকে উদ্ধার করা হয়েছে বলে জানান।

এছাড়া বিশ্ববিদ্যালয় ও নগরের ডবলমুরিং থানা কর্তৃপক্ষ ওই নম্বরে যোগাযোগ করলে তাদেরও একই তথ্য জানানো হয়।

পরবর্তীতে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করা হলে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম জানান, এস আই জসিম উদ্দিন নামে ওই পুলিশ ফাঁড়িতে কেউ কাজ করেনা। ওই ফাঁড়িতে হাত পা বাধা অবস্থায় কাউকে উদ্ধারের ঘটনাও ঘটেনি।