নিউজটি শেয়ার করুন

চন্দনাইশে মসজিদ কমিটি ও কবরস্থান নিয়ে সংঘর্ষ, আহত ২৮

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশ উপজেলার হাছনদন্ডী দীঘির পাড় জামে মসজিদের কমিটি ও কবরস্থান নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২৮ জন আহত হয়েছে।

আজ শুক্রবার (২৩ জুলাই) বিকেল হাছনদন্ডী এলাকায় এ এঘটনা ঘটে।

সরজমিন গিয়ে জানা যায়, হাছনদনডী ৮ নং ওর্য়াডের দীঘির পাড় জামে মসজিদের কমিটি ও কবর স্থান নিয়ে দীর্ঘদিন ধরে সমাজে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে উভয় পক্ষের ২৮ জন আহত হয় ।খবর পেয়ে চন্দনাইশ থানার পুলিশ ও দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের চন্দনাইশ সদর ও দোহাজারী হাসপাতাল চিকিৎসা দেওয়া হয়। ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতরা হলেন- মো জাফর (৫৫), আবদুল মাজেদ (৩০), খোরশেদ আলম (৫৫), আবিদ (১৫), নজরুল ইসলাম (৪০) ছাদেক (৩৮), সাইফুল ইসলাম (২৮), মো তোহিদ (২৪), আবুল কাশেম (৬০), আলাউদ্দিন (৫৫), জাহাঙ্গীর আলম (৪৫), আবু ছৈয়দ (৬০), ইউনুছ (৩৬), জামাল (৪০), রিয়াদ (১৮), আবু তৈয়ব ( ৫৫), বাবু (১৬), কাইছার (২২), রিদুয়ান (২০), রাজামিয়া (৬০), ইলিয়াছ (২৫), মহিউদ্দিন (৪০), ইরপান (২২), এণাম (৩২), রিদুয়ান (১৮), ইসশাইল (১৮), জাহাঙ্গীর (৩২), আবু (৬৫)।

এদের মধ্যে আবু ছৈয়দ, ইউনুছ, মোঃ খোরশেদ আলমের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন সরকার জানান ঘটনা স্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এখনো কোন পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ করা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।