নিউজটি শেয়ার করুন

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আদিল কবিরের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

সিপ্লাস ডেস্ক: চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আদিল কবিরের উদ্যোগে এবং সফুরা কবির ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আজ (৯ই মে) শনিবার ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আদিল কবির জানিয়েছেন চন্দনাইশ উপজেলার বিভিন্ন উন্নয়নমুলক কাজে ছোট বেলা থেকে সবসময় নিঃস্বার্থ কাজ করে গেছি, ছাত্র সংগঠনের নেতৃত্ব দিয়েছি,ক্রীড়া সাংস্কৃতিক সংগঠন ও চন্দনাইশ উপজেলার সমস্যা সমাধান বিভিন্ন আন্দোলন ও মানববন্ধনে সামনে থেকে নেতৃত্ব দিয়ে এসেছি, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চট্টগ্রাম-১৪ আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি মহোদয়ের অনুপ্রেরণায় দেশের এই ক্রান্তিলগ্নে চন্দনাইশ উপজেলার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যেতে পেরে অনেক ভালো লাগছে, সেই সাথে করোনা সমস্যা থেকে মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।

কোভিড-১৯ করোনা ভাইরাসের কারণে সারাদেশের মানুষ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে, করোনা ভাইরাসের কারণে সারাদেশের ব্যবসা বানিজ্য বন্ধ থাকায় সাধারণ মানুষ আজ খুবই দুঃসময় পার করছেন। এই দুঃসময়ে দেশের সকল বিত্তবানদের সাধারণ মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করা সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।