নিউজটি শেয়ার করুন

চট্টগ্রাম জেলা যুব মৈত্রীর সভা : সভাপতি ও সহ সাধারণ সম্পাদকসহ চার জনকে অব্যাহতি

সিপ্লাস প্রতিবেদক: সভাপতি ও সহ সাধারণ সম্পাদকসহ চট্টগ্রাম জেলা যুব মৈত্রীর নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে।

বাংলাদেশ যুব মৈত্রী চট্টগ্রাম জেলা কমিটির এক সভা নিউমার্কেট মোড়স্থ সংগঠনের দোস্ত বিল্ডিং কার্য্যালয়ে বিকেল ৫ টায় স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ যুবমৈত্রী চট্টগ্রাম জেলা কমিটির সহ সভাপতি ডা: মো: মহসিন ।

আলোচনা সভায় অংশ গ্রহণ করেন সাংগঠনিক সম্পাদক খোকন মিয়া, জেলা সদস্য আবদুল্লাহ আল নোমান, নুরুদ্দিন বাহার টিটু , মো: শাহিন আলম, মো: রেজাউল হোসেন (মানিক) প্রমুখ।

সভায় আলোচনার মাধ্যমে করোনা সংক্রমণ রোধে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন , স্বেচ্ছাচারীতা , স্বৈরাতান্ত্রীক সিদ্ধান্ত গ্রহণ , সদস্য ফরম কুক্ষিগত করে রাখা , জেলা সম্মেলনের পর থেকে চট্টগ্রামে অবস্থান না করা , কমিটির সদস্যদের সাথে যোগাযোগ বিচ্ছিন্নতা , নৈতিক স্ফলন ইত্যাদি কারণে জেলা সভাপতি কায়সার আলম ও সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ শাহজাদাকে , দীর্ঘ নিস্ক্রীয়তার কারণে প্রচার সম্পাদক জান্নাতুল আরফা রিংকী ও দপ্তর সম্পাদক রাজন কান্তি ধর কে অব্যাহতি দেয়া হয়। এছাড়া জেলা কমিটির সিদ্ধান্ত ব্যতিরেকে সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারনায় অংশগ্রহণ করার কারণে সদস্য রেজাউল হোসেন মানিক কে কারণ দর্শানো নোটিস প্রদান করা করা হয়।

একই সভায় পরবর্তী সম্মেলন পর্যন্ত ডা: মো: মহসিনকে ভারপ্রাপ্ত সভাপতি , খোকন মিয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক , আবদুল্লাহ আল নোমানকে ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান এর সিদ্ধান্ত গ্রহণ করা হয়।