নিউজটি শেয়ার করুন

চকরিয়ায় বাসের ধাক্কায় চান্দের গাড়ি খাদে, নিহত ২

চকরিয়ায় বাসের ধাক্কায় চান্দের গাড়ি খাদে

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় যাত্রাবাহী স্বাধীন ট্রাভেলস পরিবহনের বাসের ধাক্কায় চান্দের গাড়ীর খাদে পড়ে সুফিয়া বেগম (৩১) ও আলী হোসেন (১৩) নামের দু’জন নিহত হয়েছে।

এসময় আরো ৫জন আহত হয়েছে। হতাহতরা সবাই চাঁন্দের গাড়ীর।

বৃহস্পতিবার(২২ জুলাই) দুপুর দেড়টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকুল ঝনঝনি ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চকরিয়া উপজেলা কৈয়ারবিল ইউনিয়নের কালুশাহ দরগাপাড়া গ্রামের আবু সৈয়দের স্ত্রী সুফিয়া বেগম (৩১) ও বান্দরবানের আলীকদম উপজেলার সিরাজকারবারি পাড়া গ্রামের তালেব আলী পুত্র আলী হোসেন (১৩)। তবে কিশোর আলী হোসেন চান্দেরগাড়ী (জীপ) হেলপার বলে জানা গেছে।

চকরিয়ায় বাসের ধাক্কায় চান্দের গাড়ি খাদে,

আহত ব্যক্তিরা হলেন চট্টগ্রাম জেলার বাসিন্দা মো. মুবিন (৪০), নাঈম (১৪), কবির আহমদ (২৮), মো. ফারুক (১৮) ও নিহত সুফিয়া বেগমের কন্যা শিশু আদিফা মনি (৩)।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এতে মুবিন ও নাঈমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চমেক হাসপাতালে রেফার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্য রওনা হওয়া স্বাধীন ট্রাভেলস যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে ঝনঝনি ব্রীজ এলাকায় পৌছলে,এসময় চকরিয়া থেকে আলী কদমের উদ্দেশ্য ছেড়ে যাওয়া চান্দেরগাড়িটি ধাক্কা খেয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনার সময় পাশ দিয়ে যাওয়া একটি ইজিবাইক ধাক্কা খেয়ে নিচে পড়ে যায়। তবে ইজিবাইকের কোনো যাত্রী আহত হননি।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই টিপু রায় বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে একজনের মরদেহ উদ্ধার করা হয় উদ্ধারকৃত লোকটি চান্দেরগাড়ির হেলপার বলে জানা গেছে। দুর্ঘটনা কবলিত গাড়ী তিনটি জব্দ করে ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে। নিহত স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।