নিউজটি শেয়ার করুন

চকবাজারের যুবলীগ নেতা টিনুকে আটক করেছে র‍্যাব

চকবাজার এলাকার যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। রোববার (২২ সেপ্টেম্বর) রাতে নগরীর শুলকবহর এলাকা থেকে তাকে আটকের করেছে বলে র‍্যাব-৭ এর এক কর্মকর্তা জানিয়েছেন। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল পাওয়া গেছে।
র‍্যাব-৭ এর ওই কর্মকর্তা জানান, টিনুকে পিস্তলসহ আটক করা হয়েছে। তার কাছে আরও কিছু অবৈধ অস্ত্র রয়েছে বলে আমরা জানতে পেরেছি। এসব অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করা হচ্ছে।
একটি সূত্র জানায়, রোববার রাতে টিনু তার অনুসারিদের নিয়ে রাত ১১টায় পুরাতন রেলস্টেশনে এক যুবলীগ নেতার মায়ের জানাযায় অংশ নেয়। সেখান থেকে ফেরার পথে শোলক বহর রওশন বোর্ডিং এর সামনে থেকে তাকে র‍্যাব বিদেশী পিস্তল সহ আটক করে।
নগর যুবলীগের কোনো পদ-পদবীতে না থাকলেও সংগঠনটির নেতা পরিচয় দিয়ে নগরের চকবাজার এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণসহ ব্যাপক চাঁদাবাজির অভিযোগ রয়েছে নূর মোস্তফা টিনুর বিরুদ্ধে।
চট্টগ্রামের ঐতিহ্যবাহী দুই শিক্ষা প্রতিষ্ঠান- চট্টগ্রাম কলেজ এবং মহসিন কলজে নিজের আধিপত্য বিস্তার করতে গ্রুপিং, সংঘর্ষ এবং মারামারিতে ইন্ধন দেওয়ার অভিযোগও রয়েছে এ যুবলীগ নেতার বিরুদ্ধে।