নিউজটি শেয়ার করুন

গাছবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্লেয়িং জোন উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশের গাছবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্লেয়িং জোন উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ে প্লেয়িং জোন ও মা সমাবেশে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন চন্দনাইশ উপজেলার নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আকতার সানজিদা জাফর পপি, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও শিক্ষা কমিটির সদস্য আহসান ফারুক, বিদ্যালয়ে দাতা সদস্য অধ্যাপক সরওয়ার কামাল চৌধুরী, চন্দনাইশ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর লোকমান হাকিম, বিদ্যালয়ে সদস্য আইনুল হুদা চৌধুরী।

শিক্ষিকা জোবাইদা নাসরিনের সঞ্চালনায় শিক্ষকদের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোহাম্মদ নুরুল আনোয়ার, অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন জাহানারা বেগম।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও সাদিয়া ইসলাম বলেন, দীর্ঘদিন পরে স্বাস্থ্যবিধির উপর ভর করে শিক্ষার্থীদের কথা চিন্তা করে সরকার স্কুল-কলেজ খুলে দিয়েছে। অভিভাবকেরা তাদের সন্তানকে স্কুলে পাঠানোর আগে অবশ্যই পরিস্কার পরিচ্ছন্নতার পাশাপাশি স্বাস্থ্যবিধির ব্যাপারে সচেতন করবেন। আর শিক্ষকেরা স্কুলে আসার পর তারা স্বাস্থ্যবিধি মানছে কিনা তা নজরদারিতে রাখবেন। আবার স্কুল ছুটির কোথাও আড্ডা না জমিয়ে সরাসরি বাড়িতে ফিরবে এটাও শিক্ষক-অভিভাবকদের নিশ্চিত করতে হবে। বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাধানে তিনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাছবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ঝর্না দে, কামাল উদ্দিন, জাহানারা বেগম, লতিফা জাহান আফরোজা, আয়েশা নাজনীন, সাবরিনা ইয়াছমিন চৌধুরী, মামুনা নিশাত, জয়নাব বিনতে গফুর, লাভলী রানী শীল প্রমুখসহ অভিভাবক ও বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments