নিউজটি শেয়ার করুন

করোনা : কক্সবাজার শহর ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

কক্সবাজার শহরে করোনাভাইরাস রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করেছে পৌর ১১নং ওয়ার্ড (দক্ষিণ) ছাত্রলীগ।

১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা আবু বক্কর ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা রাফসান রশিদ আরজুর নেতৃত্বে আয়োজিত কর্মসূচিতে শহর ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা হাসান ইকবাল রিপনসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

ছাত্রনেতা আরজু বলেন, ‘কেন্দ্রের নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে আমরা নিজস্ব তত্বাবধানে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করেছি। দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবসময় মানুষের পাশে থাকে। এবারো মানবিক সঙ্কট কাটিয়ে না ওঠা পর্যন্ত ছাত্রলীগ মানুষের পাশে থাকবে।’

এসব উপস্থিত ছিলেন ১১নং ওয়ার্ড (দক্ষিণ) ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম জিদান, ছাত্রলীগ নেতা বাবু, ইমন, শাকিল, রানা আজিজ, শাকিল, রাসেল ও রিফাত।

উল্লেখ্য, এর আগে গত ২০ মার্চ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সব ইউনিটের মেডিকেল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেওয়া হয়।