নিউজটি শেয়ার করুন

কক্সবাজারে সাড়ে আট হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

সিপ্লাস প্রতিবেদক: কক্সবাজারের টেকনাফে এক রোহিঙ্গা নারীসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে সাড়ে আট হাজারেরও বেশী ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (৬ জানুয়ারি) বিকাল সোয়া ৩টায় আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

আটককৃতরা হলো- কক্সবাজার শহরের সমিতি পাড়ার আব্দুস সালামের ছেলে রুহুল আমিন রুবেল (৩১) এবং টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের নুর আহম্মদের স্ত্রী রোজিনা আক্তার (৩০)।

উইং কমান্ডার আজিম আহমেদ বলেন, বুধবার বিকালে কক্সবাজার-টেকনাফ সড়কের জাদিমুরা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবার চালান লেনদেনের জন্য অবস্থান করছে খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক ৩/৪ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে ১ রোহিঙ্গা নারীসহ ২ জনকে আটক করতে সক্ষম হয়। পরে আটকদের দেহ তল্লাশি করে পাওয়া যায় ৮ হাজার ৬৫০টি ইয়াবা। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে।