নিউজটি শেয়ার করুন

কক্সবাজারে করোনায় আক্রান্তদের ঘরে ঘরে জেলা প্রশাসনের ঈদ উপহার

এহসান আল কুতুবী, কক্সবাজার: করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের ও নিহতদের পরিবারের মাঝে ঈদের সৌজন্য উপহার বিতরণ করেছে কক্সবাজার জেলা প্রশাসন।
মঙ্গলবার( ২০ জুলাই) জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের নির্দেশনায় জেলার ৮ উপজেলাব্যাপী করোনায় মৃত্যুবরণকারীদের পরিবার ও চিকিৎসাধীন রোগীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।
কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আমিন আল পারভেজ জানান, জেলা সদর হাসপাতালের কভিড ইউনিট, আইসিইউ, এইচডিইউ ও অন্যান্য ওয়ার্ডে চিকিৎসাধীন ১০৮ জন করোনা পজিটিভ রোগীর স্বজনের নিকট পৌঁছে দেয়া হয় ঈদের শুভেচ্ছা উপহার।
পাশাপাশি চকরিয়া উপজেলায় ৫ জন, পেকুয়া উপজেলায় ৩ জন, উখিয়া উপজেলায় ৮ জন, টেকনাফ উপজেলায় ৫০ জন ও রামু উপজেলায় আইসোলেশনে থাকা ১৪ জন কভিড-১৯ রোগীর পরিবারের কাছে ঈদের শুভেচ্ছা উপহার পৌঁছে দেয়া হয়েছে৷
কক্সবাজার পৌরসভানিবাসী ও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ৩৭ জন ব্যক্তির পরিবারের মাঝে বিশেষ ঈদ উপহার বিতরণ করা হয়।
এছাড়াও সদর উপজেলার ১৯ জন, চকরিয়া উপজেলায় ১৬ জন, পেকুয়া উপজেলায় ৪ জন, মহেশখালী উপজেলায় ৩ জন, কুতুবদিয়া উপজেলায় ৩ জন, রামুতে ৪ জন উখিয়ায় ৯ জন ও টেকনাফে ১০ জন করোনাভাইরাসে মৃত্যুবরণকারী ব্যক্তিদের পরিবারের নিকট পৌঁছে দেয়া হয়েছে ঈদের শুভেচ্ছা উপহার।
সমগ্র জেলায় কভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৮৮ জন এবং অদ্যাবধি মৃত্যুবরণকারী ১০৫ জন ব্যক্তির পরিবারকে এই বিশেষ ঈদ উপহার প্রদান করা হয়।