নিউজটি শেয়ার করুন

কক্সবাজারে অস্ত্রসহ ৬ ডাকাত আটক

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জের দিক-নির্দেশনায় সদর মডেল থানার চৌকস উপ-পরিদর্শক মোঃ দস্তগির হোসাইন এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে দেশি- বিদেশী ধারালো অস্ত্রসহ আটক করেছে সক্রিয় ডাকাত দলের ৬ সদস্য।

শুক্রবার (১ মে) গভীর রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস দিক নির্দেশনায় এসআই মোঃ দস্তগির হোসেন এর নেতৃত্বে সদর মডেল থানার একটি টিম কক্সবাজার শহরের কবিতা চত্বর এলাকা হতে একটি সিএনজি, দেশি ও বিদেশী ধারালো অস্ত্রসহ আটক করেছেন সক্রিয় ডাকাত দলের ৬ সদস্যকে।

সংবাদ প্রাপ্তির পর এসআই মোঃ দস্তগির হোসেন সঙ্গীয় ফোর্স সহ গভীর রাত আড়াইটার দিকে ঘটনাস্থল কবিতা চত্বর এলাকায় পৌঁছা মাত্রই সিএনজি ও সিএনজির বাহিরে থাকা ১০/১২ জন ডাকাত দিক-বেদিক দৌঁড়ে পালানোর প্রাক্কালে সদর মডেল থানার অফিসার-ফোর্সগণ উল্লেখিত আসামীদের গ্রেফতার করে সাক্ষীদের মোকাবিলায় জব্দ তালিকা প্রস্তুত করে সম্ভাব্য স্হানে পলাতক আসামীদের অাটক অভিযান শেষে থানায় হাজির হয়ে ধৃত ও পলাতক অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে এজাহার দাখিল করেন।

সদর মডেল থানায় ধৃত ও পলাতক অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

আটককৃতরা হলো মনিরুল আলম(২২), পিতা-ফকির আহমদ,সাং-মহেশখালী চ্যানেল, পাহাড়তলী, থানা-মহেশখালী,জেলা কক্সবাজার, মোঃ তোহেল,পিতা-নুরুল আলম,নতুন জেল গেইট,থানা+জেলা কক্সবাজার, রুপন ধর প্রঃভোলা পিতা-অভিরাম ধর,সাং-ইদগাহ বাজার,থানা-ইদগাহ,জেলা-কক্সবাজার, মোঃ রাসেল(২১),পিতা-নুরুল কবির,সাং-মহেশখালী,মুছের ডেইল,থানা- মহেশখালী জেলা- কক্সবাজার, ইলিয়াছ(২০),পিতা-মৃত আব্দুল কাদের,সাং-হ্নীলা,থানা-টেকনাফ,জেলা- কক্সবাজার, মোঃসোহেল(২০), পিতা-নুুরুল আলম,সাংঝিলংজা,থানা+জেলা- কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, মাদক, ছিনতাইকারী-ডাকাত চক্রের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। প্রতিদিনই মাদক কারবারী, অস্ত্রধারী ও ছিনতাইকারীদের আটকে অভিযান অব্যাহত থাকবে।