নিউজটি শেয়ার করুন

এবার মাদক মামলায় সেই কথিত সাংবাদিক হেলালের পিতা আটক

লোহাগাড়া প্রতিনিধি: লোহাগাড়ায় মাদকের মামলায় আবুল কাশেম প্রকাশ কালু (৪৫) নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ মে) ভোরে নিজ বাড়ি থেকে মাদকের মামলায় ওয়ারেন্ট মূলে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। সে উপজেলার আধুনগর উত্তর হরিণা চৌধুরী পাড়া এলাকার মৃত মো. জাহাঙ্গীর আলম চৌধুরীর ছেলে ও লোহাগাড়ার কথিত সাংবাদিক হেলাল উদ্দিনের পিতা বলে জানা গেছে।

জানা যায়, ফেনিতে ২০১৮ সনের মাদকদ্রব্য আইন ১৯ (১) এর ৯ (ক) ধারায় ফেনী মডেল থানায় একটি মামলা হয়। জিআর মামলা নং-৮৩/১৮। ওই মামলায় ফেনি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত গত ২৩ নভেম্বের ওয়ারেন্ট জারি করেন। ওই ওয়ারেন্ট মূলে আবুল কাশেম প্রকাশ কালুকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, ফেনী মডেল থানার একটি মাদকের মামলায় ওয়ারেন্ট মূলে আবুল কাশেম প্রকাশ কালু মিকারকে আটক করে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, ২০২০ সনের ১০ অক্টোবর দুপুরে আবুল কাশেম প্রকাশ কালু মিকারের দুই পুত্র কথিত সাংবাদিক হেলাল উদ্দিন ও তার ভাই বেলাল উদ্দিনসহ তিনকে ২৪,৪৫৫ পিস ইয়াবসহ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হারবাং আজিজনগর চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে থেকে র্যাব-৭ এর একটি টিম আটক করেন। ওই মামলায় তারা জেলে কেটে জামিনে বের হয়েছে।