নিউজটি শেয়ার করুন

এবার চট্টগ্রামের মানুষকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন রেলের ডিজি ধীরেন্দ্রনাথ!(অডিও বক্তব্য সহ)

এবার চট্টগ্রামের মানুষকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন রেলের ডিজি ধীরেন্দ্রনাথ!(অডিও বক্তব্য সহ)

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রামের মানুষকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক (ডিজি) ধীরেন্দ্রনাথ মজুমদার। তিনি সিআরবিতে হাসপাতাল নির্মাণের প্রতিবাদকারীদের বাইরের লোক বলে অভিহিত করেছেন।

সিআরবি রক্ষার আন্দোলনকে ‘গুরুত্বহীন’ উল্লেখ তিনি বলেন, চট্টগ্রামের বাসিন্দারা কি সিআরবি’র মালিক? কেউ বাঁধা সৃষ্টি করলে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারকে জানানোর হুশিয়ারি দেন তিনি।

এর আগে ‘সিআরবিতে হাসপাতাল নির্মাণ হবে: জিএম জাহাঙ্গীর‘ শিরোনামে একটি অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। পাশাপাশি আরেকটি অনলাইন পোর্টালে প্রকাশিত হয় ‘প্রস্তাবিত স্থানেই হবে হাসপাতাল, বাধা দিলে ব্যবস্থা- রেলের ডিজি’ শিরোনামে।

এতে বিভিন্ন মহলে নানা প্রতিক্রিয়া দেখা দেয়। নানা মাধ্যমে শুরু হয় নিন্দা ও প্রতিবাদের ঝড়। যার প্রেক্ষিতে এ ধরনের বক্তব্য দেননি উল্লেখ করে বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) জাহাঙ্গীর হোসেন লিখিত প্রতিবাদ জানিয়ে নিজেকে রক্ষার চেষ্টা করেন।

এসব বিষয়ের ধারাবাহিকতায় রেলের ডিজি’র মতামত জানতে সিপ্লাস টিভি ও সিপ্লাসবিডি.নেট এর এডিটর ইন চীফ আলমগীর অপু বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক (ডিজি) ধীরেন্দ্রনাথ মজুমদারের সাথে আজ বুধবার টেলিফোনে যোগাযোগ করেন।

টেলিফোনে আলাপচারিতার এক পর্যায়ে রেলের ডিজি ধীরেন্দ্রনাথ মজুমদার বলেন, ‘সিআরবিতে হাসপাতাল নির্মাণে কেউ বাধা সৃষ্টি করলে সরকারকে জানাবো। এটা কারো ব্যক্তিগত ব্যাপার না। সরকারের পক্ষ থেকে হাসপাতাল হবে। এতে বাইরের কেউ বাধা দেয়ার অথরিটি নেই।’

চট্টগ্রামের বাসিন্দাদের বাইরের লোক বলার যৌক্তিকতা জানতে চাইলে তিনি বলেন, ‘ইতিমধ্যে হাসপাতাল নির্মাণের কাজ শুরু হয়েছে। হাসপাতাল নির্মাণে যারা বিরোধীতা করছেন আমাদের কাছে তাদের গুরুত্ব নেই।’