নিউজটি শেয়ার করুন

ঈদ উল আযহা উপলক্ষে যুবলীগ নেতা মহিউদ্দিন বাচ্চুর শুভেচ্ছা বিনিময়

সিপ্লাস ডেস্ক: মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এতিম, দুস্হ ও অসহায় শ্রমজীবীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক ও আওয়ামীলীগ নেতা মোঃ মহিউদ্দিন বাচ্চু।

তিনি বলেন, কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে ন্যায়বিচার, শান্তি ও সমতা প্রতিষ্ঠায় সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ঈদ উল আযহা যে ত্যাগের মহিমা শেখায় তা সবার মধ্যে ছড়িয়ে পড়ুক।

শেখ ফজলুল হক মণি যুব স্কোয়ার্ডের ব্যবস্হাপনায় আজ বাদ যোহর নগরীর ২ নম্বর ষোলশহর গেইট সংগ্লগ্ন সামারা কনভেনশন হলে কোরআন খতম, মিলাদ মাহফিল ও মোনাজাত শেষে এতিম, দুস্হ ও শ্রমজীবীদের জন্য খাবারের আয়োজন করা হয়।

এসময়, আরো উপস্হিত ছিলেন,চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য আকবর হোসেন, আকরাম হোসেন, আবু সাইদ জন, অধ্যাপক কাজী মুজিবুর রহমান, সালেহ আহমেদ দীঘল, আব্দুল আজিম, আবু বক্কর চৌধুরী, সনত বড়ুয়া, আবু বক্কর সিদ্দিকি, ইকবাল ইকরাম চৌধুরী শামীম, নগর যুবলীগ নেতা আবু নাসের চৌধুরী আজাদ, জহির উদ্দিন বাবুরী, মোঃ হিরু, এস এম মাহাতাব উদ্দিন, মোঃ মহিউদ্দিন, এডভোকেট সৈয়দ রবিউল হোসেন রবি, মোঃ সাইফুল করিম, মোঃ রেজাউল করিম রিটন, ইন্জিঃ তৈয়ব হোসেন রুবেল, শহিদুল ইসলাম শহীদ, মোঃ রুবেল, আজাদ হোসেন, সাহেদুল আলম সাহেদ, সহ বিভিন্ন থানা, ওয়ার্ডের যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।