নিউজটি শেয়ার করুন

ঈদগাঁওতে প্রাথমিক সহকারি শিক্ষক ঐক্য পরিষদের নির্বাচন সম্পন্ন

ঈদগাঁওতে প্রাথমিক সহকারি শিক্ষক ঐক্য পরিষদের নির্বাচন সম্পন্ন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদরের ঈদগাঁওতে প্রাথমিক সহকারি শিক্ষক ঐক্য পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ৮ জুন ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত কার্যকরী কমিটির নির্বাচনে সভাপতি পদে মাইজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোস্তফা হেলালী, সাধারণ সম্পাদক পদে ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মামুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক পদে নাপিতখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাহমুদুল করিম মাহবুব এবং অর্থ সম্পাদক পদে মাইজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোঃ ছলিম উল্লাহ নির্বাচিত হয়েছেন।

এদিন সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ১৩২ জন ভোটারের মধ্যে ১১২জন ভোটার উৎসবমূখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মোহাম্মদ ছৈয়দ নুর এবং কমিশনের সদস্য হিসেবে বদিউর রহমান, আবুল মরগোব এমদাদ আহমদ, মোঃ আমান উল্লাহ, মোহাম্মদ আবু হান্নান এবং কমল কৃষ্ণ রুদ্র দায়িত্বপালন করেন।

উল্লেখ্য, বৃহত্তর ঈদগাঁওর ৬টি ইউনিয়নের ৪৬টি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের সমন্বয়ে সংগঠনটি তার অগ্রযাত্রা শুরু করে। নির্বাচন পূর্ব আহবায়ক বদিউর রহমান এবং সদস্য সচিব আতা উল্লাহ বোখারীসহ ৩১ সদস্যের আহবায়ক কমিটি সংগঠনটি পরিচালনা করে আসছিলেন। নিয়মিত কমিটি সম্পন্নকরণে মঙ্গলবার মূল ৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। ৪১জনের কার্যকরী কমিটির অপরাপর পদসমূহ সিলেকশনের মাধ্যমে পূর্ণ করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সদস্য ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বদিউর রহমান।

এদিকে নির্বাচনে বিজয়ীদেরকে অভিনন্দন জানিয়েছেন মাধ্যমিক শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদ, সদর, কক্সবাজার এর সভাপতি এস.এম. তারিকুল হাসান এবং সচিব নূরুল ইসলাম।