নিউজটি শেয়ার করুন

আনোয়ারায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আনোয়ারায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (২৩ জুন) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

পরে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিনের সঞ্চালনায় সাধারণ সম্পাদক এম এ মালেক, সহ সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল, সুগ্রীব মজুমদার দোলন, যুবলীগ নেতা এম.নজরুল ইসলাম ও আনোয়ারা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নোয়াব আলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছৈয়দ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক জাফর উদ্দীন তালুকদার, বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসীম উদ্দীন আমজাদী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিম, রায়পুর ইউনিয়নের সভাপতি আমীন শরিফ ও বারখাইন ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।