নিউজটি শেয়ার করুন

আনোয়ারায় ওষখাইন আলী নগর দরবার শরীফের জশনে জুলুস অনুষ্ঠিত

 আনোয়ারা প্রতিনিধি : পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে আনোয়ারা ওষখাইন আলী নগর দরবার শরীফের জশনে জুলুস অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে ওষখাইন আলী নগর দরবার শরীফের মুরিদান ও ভক্তবৃন্দের আয়োজনে জুলুসে বিভিন্ন মাদ্রাসার আলেম, ছাত্র, স্থানীয় মুসল্লী সহ বিভিন্ন এলাকা থেকে আগত দরবারের মুরিদান ও ভক্তবৃন্দরা অংশ নেন।

এতে ছদারত করেন ওষখাইন আলী নগর দরবার শরীফের সাজ্জাদানশীন মাওলানা মোহাম্মদ একরামুল হক শাহ্ , মাওলানা মুহাম্মদ এনামুল হক শাহ্ ও আলহাজ্ব মোহাম্মদ কামাল উদ্দীন শাহ্। সকালে হযরত শাহ সুফী আলী রজা প্রকাশ কানু শাহ্ (র:) দরবার শরীফে খতমে কোরআন, জিয়ারত, পুষ্প মাল্য অর্পণের মাধ্যমে জুলুসটি দরবার প্রাঙ্গণ থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বরকল ব্রিজ হয়ে মৌলভী বাজার, চন্দনাইশ সদর হয়ে গাছবাড়ীয়া কলেজ গেইটে মিলিত হয়ে সেখান থেকে পায়ে হেটে রৌশন হাট হয়ে কাঞ্চন নগর বাদামতল সৈয়দ আমির কুলাল(র:) শাহী জামে মসজিদ ময়দানে এসে আলোচনা সভায় মিলিত হয়৷

এসময় বক্তব্য রাখেন, কাজী মাওলানা মোহাম্মদ এরশাদুল্লাহ রজায়ী, শাহ্জাদা মাওলানা মোহাম্মদ শাহরিয়ার কামাল সাদিব রজা, শাহজাদা কাজিম উদ্দিন, শাহজাদা ফকরুদ্দীন রাজী ও মাওলানা খলিলুর রহমান। উপস্থিত ছিলেন, চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, বোয়ালখালী পৌর মেয়র হাজী আবুল কালাম আবু, চন্দনাইশ স্থানীয় চেয়ারম্যান আমীন আহমদ চৌধুরী রোকন সহ আরও অনেকে। মিলাদ, কিয়াম ও মোনাজাতের মাধ্যমে জুলুস সমাপ্তি হয়।