নিউজটি শেয়ার করুন

আকবর শাহ থানা এলাকায় চাপাতি ও দেশীয় অস্ত্রসহ আটক ১

সিপ্লাস প্রতিবেদক: আকবর শাহ থানাধীন কাঁচা বাজার এলাকা থেকে চাপাতি ও চেইন পিনিয়াম দ্বারা তৈরী বিশেষ দেশীয় অস্ত্রসহ মোঃ রাকিবুল হাসান জাহিদ(২১) নামে এক যুবকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত দশটার সময় তাকে আটক করা হয়।
আটককৃত রাকিবুল হাসান জাহিদ(২১), পিতা- মোঃ মজনু, সাং-বিশ্বকলোনী, ফিরোজশাহ্ নাছিয়াঘোনা, থানা-আকবরশাহ্, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-বিশ্বকলোনী, জি ব্লক, কাঁচা বাজার, ছড়ারপাড়, কবির এর কলোনী, থানা-আকবরশাহ্, জেলা-চট্টগ্রাম।
থানা ও মামলা সুত্রে জানা যায়,  মোঃ আবদুল কাদের(৩৭) নামে এক ব্যবসায়ী গত ১৮ ফেব্রুয়ারী আকবর শাহ থানায় এসে অভিযোগ করেন। এতে বলা হয়, গত ১৭ ফেব্রুয়ারি অনুমানিক রাত ৮টা ২০ মিনিটের সময় রাকিবুল হাসান জাহিদ(১৯) এর নেতৃত্বে অপরাপর বিবাদীরা আকবরশাহ্ থানাধীন বি-ব্লকস্থ মোমিন ভুঁইয়ার বিল্ডিং এর নীচ তলায় অভি মাল্ডিমিডিয়া নামক কম্পিউটারের দোকানে প্রবেশ করে দোকানে থাকা কর্মচারী মোঃ রবিনকে দেশীয় অস্ত্র দিয়ে আহত করে দোকানের শোকেসে থাকা একটি ডিএসএলআর ক্যামেরা যার মূল্য অনুমান-৭০,০০০/-(সত্তর হাজার) টাকা, দোকানে রক্ষিত ক্যাশ বাক্স খুলে নগদ ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা ও দোকানে থাকা কম্পিউটার ভাংচুর করে অনুমান ৪০,০০০/-(চল্লিশ হাজার) টাকার ক্ষতিসাধন করে।
এ ঘটনায় আকবর শাহ থানার মামলা নং-১৬, তারিখ-১৮/০২/২০২১ইং, ধারা-১৪৩/৪৪৮/৩৮০/৩২৩/৪২৭/৫০৬/৩৪ পেনাল কোড রুজু করা হয়।
আকবর শাহ থানার ওসি জহির আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই(নিঃ) মোহাম্মদ ছায়েম, সঙ্গীয় এএসআই(নিঃ)/মোঃ জিয়াউর রহমান ও ফোর্সসহ অভিযান চালিয়ে আকবরশাহ্ থানাধীন কাঁচা বাজার থেকে মোঃ রাকিবুল হাসান জাহিদ(২১)কে আটক করা হয়।
পরবর্তীতে তার জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মোতাবেক আকবরশাহ থানাধীন পূর্ব ফিরোজশাহ্ বাড়ী নং ই/১/১২ এর ভাড়াটিয়া মোঃ শাহীন এর ভাড়া করা ২নং রুমের সোপা’র নিচে থেকে ১টি চাপাতি,  স্টিলের তৈরী গোলাকার চেইন পিনিয়াম এর লোহার হাতলযুক্ত বিশেষ দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয় বলেও জানান তিনি।