নিউজটি শেয়ার করুন

অবশেষে সরফভাটা তালতলা মাজমা খাতুন সড়ক উন্নয়ন

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ অবশেষে আরসিসি দ্বারা উন্নয়ন করা হয়েছে রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের চলাচলের জন্য বহুল গুরুত্বপূর্ণ তালতলা মাজমা খাতুন সড়ক। স্বাধীনতার পূর্ব থেকেই এই সড়কটি কেউ উন্নয়নে এগিয়ে আসেনি।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে সড়কের উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধনকালে এসব কথা বলেন সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী।

এমনকি বছরের ১২ মাস সড়কের পার্শ্ববর্তী পাইট্টেলিখালের জোয়ারের পানিতে প্লাবিত থাকতো এই সড়ক। এতে হাটু সমান কাদা মাড়িয়ে চরম দুর্ভোগে চলাচল করতো স্থানীয় হাজার হাজার মানুষ। অবশেষে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের হাত ধরে এলজিইডির মাধ্যমে খালের পাড়ে রিটার্নিং ওয়াল দিয়ে সড়কটি প্রসস্ত করে ৫০ লাখ টাকা ব্যয়ে ৫০০ মিটার দীর্ঘ সড়কটি আরসিসি ঢালাই দ্বারা উন্নয়ন করা হয়েছে।

এতে দীর্ঘদিনের চরম দুর্ভোগ এবার লাঘব হয়েছে। পূর্বদিকে সরফভাটা হাজী রাস্তা এবং পশ্চিমে কালুরঘাট ভান্ডালঝুড়ি সড়কের সাথে সংযুক্ত এই সড়কটি দিয়ে এখন অনায়াসে চলাচল করা যাবে।

এসময় উপস্থিত ছিলেন আবুল হোসেন মেম্বার, আবুল কালাম চৌধুরী, মো. ইদ্রিছ মেম্বার, গণি সরফী, খোরশেদ আলম সুজন, মাহবুবুল আলম, মো. হোসেন, মো. কাশেম, মো. সবুর, মো. বাবুল, আবুল কালাম, নুরুল আলম, শামশুল আলম, জাহাঙ্গীর আলম মেম্বার, মাস্টার আবু বক্কর, সোনা মিয়া, তোফায়েল আহমদ, আশরাফুল আলম, প্রকৌশলী জালাল আহমদ, প্রকৌশলী মো. নাছির, মো. হারুন, জামাল উদ্দিন, মো. জমির, মো. ফাহিম, মুহাম্মদ সেলিম, আরিফুল ইসলাম সারেক, এজিএস মো. রহমত, মাহাদ মুক্তার, মো. মাসুদ, সাহেদ ইভান, মো. আহাদ, মোজাম্মেল হোসেন রানা প্রমুখ।