নিউজটি শেয়ার করুন

অবশেষে বিদ্যুৎ বিভ্রাট নিরসনে রাঙ্গুনিয়ায় আসলেন খোদ পল্লী বিদ্যুতের জিএম

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় বিদ্যুৎ বিভ্রাট নিরসনে মাঠ পর্যায়ে এসে ঘুরে গেলেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-২ (রাঙ্গুনিয়া, রাউজান, ফটিকছড়ি) এর জিএম (জেনারেল ম্যানেজার) মোল্ল্যা আবুল কালাম আজাদ।

বুধবার (২৮ জুলাই) রাতে রাঙ্গুনিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড সৈয়দবাড়ীসহ বিভিন্ন এলাকায় তিনি যান ও গ্রাহকদের সমস্যার কথা শুনেন ও সমাধানের আশ্বাস দেন।

এই সময় গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমানে কোনো লোডশেডিং নেই। বিদ্যুৎ সঞ্চালন লাইনে ত্রুটির কারনে হয়তো কোথাও কোথাও কিছু সময়ের জন্য বিদ্যুৎ বন্ধ থাকে। সাময়িক বিদ্যুৎ বিভ্রাট যাতে না হয় সেজন্য এসব এলাকাগুলোতে নতুন সাবস্টেশন তৈরি করে আলাদা ফিডার থেকে বিদ্যুৎ দেয়া হবে। তখন গ্রাহকরা আরো নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পাবে।

রাঙ্গুনিয়া পৌরসভায় আলাদা সাব স্টেশন নির্মাণ করা হবে। পৌর এলাকার পাশাপাশি পর্যায়ক্রমে সব জায়গায় বিদ্যুৎ বিভ্রাট নিরসনে শীঘ্রই কাজ শুরু হবে।

আগামীতে রাঙ্গুনিয়ায় আন্ডারগ্রাউন্ডে বৈদ্যুতিক লাইন নির্মাণের পরিকল্পনা রয়েছে। পৌরসভার সৈয়দবাড়ী এলাকার গ্রাহকদের পক্ষ থেকে মো. মসিউদ্দৌলাহ, মাহাবুবুল আলম সিকদার, সফিউল আলম, কামাল উদ্দিনসহ আরো অনেক গ্রাহক বিদ্যুৎ বিভ্রাটের কারনে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

এই সময় উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুতের রাঙ্গুনিয়া অফিসের ডিজিএম মাধব নাগ, এজিএম (ও এ্যান্ড এম) জুয়েল দাশ, পল্লী বিদ্যুতের রাঙ্গুনিয়ার এলাকা পরিচালক শিবু চন্দ প্রমুখ।

পরে রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারের সাথে থানা সদরে মেয়রের নিজস্ব কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সময় মেয়র বলেন, নাগরিকরা বিদ্যুৎ সমস্যা নিয়ে বিভিন্ন সময় বলে আসছিল। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতে কর্তৃপক্ষকে বিষয়টি সব সময় জানানো হয়। এলাকার নাগরিকগণ সবাই যাতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পায় সেটাই কাম্য।”

উল্লেখ্য রাঙ্গুনিয়ায় বিদ্যুৎ বিভ্রাট নিয়ে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে জিএম মোল্ল্যা আবুল কালাম আজাদ সরেজমিনে আসেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments