cplusbd

নিউজটি শেয়ার করুন

সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯

1st Image

সিপ্লাস ডেস্ক (২০১৯-০৭-১৫ ০৮:৩২:৩১)

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় অরক্ষিত রেলক্রসিং এ ট্রেনের ধাক্কায় একটি বিয়ের মাইক্রোবাসের বর-কনেসহ ৯ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী এলাকার বেতকান্দি অরক্ষিত রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেতকান্দি রেলক্রসিং থেকে সাহিকোলা পর্যন্ত প্রায় আধা কিলোমিটার ট্রেনটি মাইক্রোবাসটিকে ছেচড়ে নিয়ে যায়। এতে স্থানীয় জনসাধারণ ক্ষুব্ধ হয়ে পাথর নিক্ষেপ করে। পরে ট্রেনটি প্রায় আধঘণ্টা রেললাইনে আটকে রাখে এরপর উল্লাপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে মাইক্রোবাসটি সরিয়ে দেয় তখন ট্রেনটি ঢাকার দিকে চলে যায়।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা দিনার হোসেন দুর্ঘটনায় নিহত ও আহতের সংখ্যা নিশ্চিত করে জানান, এ ঘটনা জানতে পেরে আমরা দ্রুত লাশগুলো উদ্ধার করি এবং মাইক্রোবাসটি লাইন থেকে সরিয়ে নেই।

এ বিষয়ে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ বলেন, রেল লাইন থেকে দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাসটি ফায়ার সার্ভিসের সহযোগিতায় সরিয়ে, রেল লাইন সচল করা হয়েছে। তবে আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।