cplusbd

নিউজটি শেয়ার করুন

মাদক ব্যবসায়ীদের আত্নসমর্পণের নির্দেশ দিলেন ওসি প্রদীপ

1st Image

টেকনাফ প্রতিনিধি (২০১৯-০২-১১ ০৯:৩০:৩৪)

টেকনাফ উপজেলা পরিষদ মিলায়তনে মাসিক আইন-শৃংখলা সভায় অনুষ্টিত হয়।

সভায় টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, সারা দেশে সরকার মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতিতে কাজ করছে। মাদকের বিরুদ্ধে সরকার যুদ্ধ ঘোষনা করেছে এবং চলমান অভিযান এখনো অব্যাহত রয়েছে। তবে এখনো যারা মাদকের সাথে জড়িত বা তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী এলাকায় ঘুরাফেরা করছেন, তাদের বলছি। সময় আছে আত্মসমর্পণ প্রক্রিয়ায় চলে যান, তা না হলে পরিনতি হবে ভয়াবহ। মাদকের সাথে জড়িতরা যত প্রভাবশালী হোক না কেন কেউ রেহাই পাবেনা। সীমান্ত শহর ও পর্যটন নগরী টেকনাফকে সুন্দর ও পরিছন্ন রাখতে পৌর কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন। তবে মাদক ও মানব পাচার বন্ধে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করার আহবান জানান।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলায়তনে মাসিক আইন-শৃংখলা সভায় অনুষ্টিত হয়।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্টিত সভায় অতিথি ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিক উদ্দিন, টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) শরিফ ইবনে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি।

বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা জহির হোসেন এমএ, সোনা আলী, আবুল কালাম, জাবেদ ইকবাল চৌধুরী, ইউপি চেয়ারম্যানদের মধ্যে হ্নীলার এইচ কে আনোয়ার, হোয়াইক্যং এর নূর আহাম্মদ আনোয়ারী, বাহারছড়ার মৌলভী আজিজ উদ্দিন, সেন্টমাটিনের নুর আহমদ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

সভায় বক্তারা, মাদক, রোহিঙ্গা ও নতুন করে সৃষ্ট মানব পাচারসহ বিভিন্ন সমস্যা তুলে ধরেন। তবে মাদক ও মানব পাচারে জড়িতদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ এবং উপজেলার আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে চলমান অভিযান জোরদার করার আহবান জানিয়েছেন।

সভার শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত বিপিএম পুরস্কার লাভ করায় টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান।