cplusbd

নিউজটি শেয়ার করুন

সাউথ সন্দ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন

1st Image

সন্দ্বীপ প্রতিনিধি (২০১৯-০২-১১ ০৮:৪৫:৪৮)

শিক্ষার্থীদের মধ্যে সততা ও নৈতিকতার বিকাশ করতে সাউথ সন্দ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। সততা স্টোর থেকে শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় শিক্ষা উপকরণ ন্যায্য মূল্যে এবং নিজ দায়িত্ব ক্রয় করে নির্ধারিত বক্সে টাকা রাখবে।এতে ছাত্রছাত্রীদের মাঝে সততা গড়ে উঠবে।
গতকাল সকাল ১১ টায় বিদ্যালয়ের অডিটোরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুদকের চট্টগ্রামের উপপরিচালক জনাব মাহাবুবুল আলম। শিক্ষক মোঃ জামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুরুল হুদা। বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শামসুদ্দিন ও উপজেলা দুর্নীতি দমন কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহ আকবর হেলাল।এসময় শিক্ষার্থীদের সততা স্টোরে শিক্ষা উপকরণ ক্র‍য় করতে দুদকের পক্ষ থেকে ২০ হাজার টাকা এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে ৫০ হাজার টাকা অনুদান দেওয়া হয়। দুদকের পক্ষ থেকে ৫০ জনকে স্কুল ব্যাগ ও ১৩ শ শিক্ষার্থীকে খাতা ও স্কেল বিতরণ করা হয়।

দুদকের উপপরিচালক মাহাবুবুল আলম তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেক শিক্ষার্থীকে ছাত্রজীবন থেকে দুর্নীতি ও অপরাধ থেকে দূরে থাকতে হবে এবং সমাজে কোন দুর্নীতি দেখলে ১০৬ নাম্বারে কল দিয়ে জানাবে।