cplusbd

নিউজটি শেয়ার করুন

কক্সবাজারে মোটর বাইকের ধাক্কায় বৃদ্ধা নিহত

1st Image

কক্সবাজার প্রতিনিধি (২০১৯-০২-১১ ০৭:৪২:৩১)

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের সদরের ইসলামপুরে মোটর বাইকের ধাক্কায় বশির আহমদ নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারী) বেলা এগারটার দিকে আরকান সড়কের শাহ ফকির বাজারের উত্তরে এ ঘটনাটি ঘটে।

নিহত বশির পোকখালী ইউনিয়নের পুর্ব পোকখালী এলাকার জামাল আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে পুলিশ জানায়, নিহত বশির আহমদ ঘটনাস্থলে গাড়ীর জন্য অপেক্ষা করছিল। এ সময়ে নাপিত খালী থেকে বেপরোয়া গতিতে ছেড়ে আসা একটি বাইক তাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে মাটিতে লুটে পড়ে। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মালুমঘাট মেমেরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। নেওয়ার পথে দুপুর ১ টার দিকে মৃত্যু বরন করেন বলে তার স্বজনরা জানিয়েছেন। মোটর বাইকের মালিক ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনজুর আলমের ছেলে শাহিন বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেন।

জানা যায়, শাহিন মাদকাসক্ত অবস্থায় প্রতিনিয়ত গাড়ী চালায়।বেপরোয়া গতিতে চালাতে গিয়ে একাধিক বার দূর্ঘটনা ঘটিয়েছে।এলাকাবাসীদের দাবী তাকে আটক পুর্বক আইনের আওতায় আনা না গেলে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটতে থাকবে।

এ ব্যাপারে জানতে মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের সাথে যোগাযোগ করা হলে এ ধরনের কোন ঘটনার খবর পায়নি বলে জানান তিনি।তবে স্থানীয় ওয়ার্ড মেম্বার শাহাব উদ্দীন জানান,তাকে ফোন করে নিহত ব্যক্তির বিস্তারিত তথ্য জানতে চেয়েছে ইনচার্জ আলমগীর। ঘটনাটি ধামাচাপা ও সমঝোতা করার জন্য নিহত ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছে বাইক মালিকের পিতা।