cplusbd

নিউজটি শেয়ার করুন

বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠনের উদ্যোগে আনন্দ ভ্রমণ ও সংবর্ধনা

1st Image

আমিরাত প্রতিনিধি (২০১৯-০২-১১ ০৬:৫৫:৪৪)

আমিরাত প্রতিনিধি সংযৃক্ত আরব আমিরাতের গ্রীণ সিটি আল আইনের বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠনের উদ্যোগে দুবাই মেরিনা হতে এক জমজমাট আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।

গত শুক্রবার সকালে আল আ্ইনসহ বিভিন্ন জায়গা হতে পাচটি বড বাস ও কারের বহর যোগে দুবাই মেরিনাতে পৌছার পর মোনালিসা প্রমোদ তরীযোগে সমুদ্রে ভ্রমনের যাত্রা করে প্রায় তিন শতাধিক বিভিন্ন পেশার প্রবাসী ও তাদের পরিবার পরিজন। প্রমোদ তরীতে দুপুরের খাওয়া ধাওয়া, নাচ গান, হৈ হুল্লা শেষে এক আলোচনা সভা ও সম্বর্ধনা সভার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি শেখ ইব্রাহীম সভাপতিত্বে অনুষ্টান পরিচালনা করেন সাধারন সম্পাদক সোহেল হোসেন খান ও ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম।

এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা শেখ আমজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন জসীম উদ্দিন লস্কর রুমী, ডাঃ নুরুল আমীন, আমিনুল ইসলাম ফারুক, আব্দুস সালাম হিরন, ফরিদ ভান্ডারী প্রমুখ।

বক্তব্য রাখেন আলী আকবর, মুক্তার হোসেন, ফারুক হোসেন আলী, নিজাম ডালীসহ অনেকে। অনুষ্টানে প্রবাসী সাংবাদিক সমিতি প্র্রসাসের নবনির্বাচিত সভাপতি সাইফূল ইসলাম তালুকদার, সাধারন সম্পাদক এম আবদুল মন্নান ও উপদেস্টা মাহবুব হাসান হ্রদয়কে সম্বর্ধনা দেয়া হয়। পরে রাফেল ড্রসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।