cplusbd

নিউজটি শেয়ার করুন

আকবর শাহ এলাকায় ভাবির কাছে টাকা চেয়ে না পেয়ে খুন করেছে দেবর লিমন

1st Image

সিপ্লাস প্রতিবেদক (২০১৯-০২-১১ ০২:৫৯:৪৫)

টাকা চেয়ে না পেয়ে ভাবি হাসিনা বেগম(৩২)কে খুন করেছে দেবর মো. ফরহাদ হোসেন লিমন (২২)। লিমন টাকা না পেলেও  ভাবিকে খুন করে স্বর্ণালঙ্কারসহ দামি জিনিসপত্র নিয়ে যায়।  এরপর সে এ ঘটনাকে চুরি হিসেবে প্রমাণের চেষ্টাও চালিয়েছে ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দামপাড়া পুলিশ লাইন্সে এক সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম এসব তথ্য জানান।

পুলিশ লিমনকে গ্রেফতার করে রিমান্ডে নিলে সে খুনের  তথ্য জানায়। 

সংবাদ সম্মেলনে বলা হয়,  ফরহাদ হোসেন লিমন নিয়মিত ভারতীয় ধারাবাহিক ‘ক্রাইম পেট্রোল’ দেখতো। ক্রাইম পেট্রোল দেখেই  লিমন ভাবিকে খুন করে এ ঘটনাকে চুরি হিসেবে সাজানোর চেষ্টা করে।

রিমান্ডের প্রথম দিনে আসামি লিমনের দেওয়া তথ্য অনুযায়ী  সাউন্ড বক্সের ভেতরে লুকানো অবস্থায় পুলিশ লুট হওয়া কানের দুল, চেইন, ব্রেসলেটসহ স্বর্ণালঙ্কার ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করে।

আমেনা বেগম জানান, ৮ ফেব্রুয়ারি দিবাগত রাতে হাসিনা বেগমকে (৩২) হত্যা করে ফরহাদ হোসেন লিমন। পরে হাসিনা বেগমের মরদেহ বাসার বাইরে আরেকটি কক্ষে তালা মেরে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় হাসিনা বেগমের ভাই মো. মানিক আকবর শাহ থানায় মামলা দায়ের করেন।

হাসিনা বেগম নোয়াখালীর শফিগঞ্জ এলাকার পশ্চিম মাইজচরা গ্রামের মেয়ে। তিনি আকবর শাহ থানাধীন কালির হাট ১নম্বর গলিতে ভাড়া বাসায় থাকতেন এবং গার্মেন্টে চাকরী করতেন। আসামি লিমন চাঁদপুরের পাইকপাড়া এলাকার আবুল কাশেম পাটোয়ারীর ছেলে।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. কামরুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) পংকজ বড়ুয়া, আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।