cplusbd

নিউজটি শেয়ার করুন

টেকনাফে গৃহবধূর লাশ উদ্ধার

1st Image

টেকনাফ প্রতিনিধি (২০১৮-০৭-১২ ০৮:৩২:০৭)

টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম পানখালী এলাকার হালিমা বেগম (২২) নামক এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মহিলা পশ্চিম পানখালী এলাকার রবিউল আলমের স্ত্রী বলে জানা যায়।
১২ জুলাই বৃহস্পতিবার দুপুর ১ টার সময় হ্নীলা ইউনিয়নের পশ্চিম পানখালী এলাকার স্বামীর বাড়ী থেকে গলায় ফাঁস লাগা অবস্থায় লাশটি উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, গত ৫ বছর আগেপশ্চিম পানখালীর আব্দুল জলিলের ছেলের রবিউল আলমের সাথে একই ইউনিয়নের মরিচ্যা গুনা এলাকার মৃত আব্দু গফুরের মেয়ে হালিমা বেগমের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে এক মেয়ে রয়েছে। কিছুদিন ধরে তাদের সংসারে জামেলা সৃষ্টি হয়। পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এর মধ্যে গতকাল দুপুর ১টার দিকে হালিমার মৃত্যুর খবর পেয়ে টেকনাফ থানার উপ-পরির্দশক(এসআই) মো. বোরহান উদ্দিন ভুঁইয়া ঘটনা স্থলে গিয়ে সরুতহাল তৈরী করে লাশ উদ্ধার করে।
লাশ উদ্ধার কারি কর্মকর্তা বলেন, আমরা যাওয়ার আগে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় থেকে লাশটি নামিয়ে রেখেছেন। গলায় রশি পেচানো ছিল, পরিবারের লোক জন জানিয়েন ঘরের উপরে তিরের সাথে রশি দিয়ে পাশ লাগিয়ে আতœতহ্যা করেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে।