cplusbd

নিউজটি শেয়ার করুন

আনোয়ারা চাতরী ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু

2018-07-11 03:22:20
1st Image

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারা উপজেলা পর্যায়ে প্রথম স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের ইউনিয়ন পর্যায়ের পঞ্চম পর্বের ৮নং চাতরী ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
বুধবার সকাল ৯টা থেকে চাতরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হলরুমে। প্রথম দিনে উক্ত ইউনিয়নের ৫নং, ৬নং ওয়ার্ড, বেলচূড়া, সিংহরা, পশ্চিম কন্যারা ৩৩৩৩ জন পুরুষ দীর্ঘ লাইনে ধরে এই স্মার্ট কার্ড স্থানীয় ভোটাররা গ্রহন করতেছে। আগামী ১৬ তারিখ পর্যন্ত এই স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম চলবে। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আশরাফুল আলম, চাতরী ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরু।

স্মার্ট কার্ড নেওয়া এক ব্যক্তি জানায়- দীর্ঘ লাইনে দাড়িয়ে স্মার্ট কার্ড গ্রহণ করেছি। এই স্মার্ট পেয়ে আমি অনেক আনন্দিত।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আশরাফুল আলম জানায়- আগামী ২৭শে মে বাংলাদেশ নির্বাচন কমিশনার উপজেলা পর্যায়ে স্মার্ট কার্ড বিতরনের কার্যক্রম উদ্বোধনের পর উপজেলার সদর ইউনিয়ন থেকে শুরু করে হাইলধর, পরৈইকোড়া, বারখাইনে প্রায় ৭০ হাজার ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরন করেছি আজ চাতরী ইউনিয়নে বিতরণ করা হচ্ছে। এই ইউনিয়নে স্মার্ট কার্ড পাবে ১৫, ৩৩৮ জন ভোটাররা।

1st Image