cplusbd

নিউজটি শেয়ার করুন

রবিবার চট্টগ্রাম আসছেন প্রধানমন্ত্রী, যাবেন মহিউদ্দিন চৌধুরীর বাসায়ও

1st Image

(২০১৭-১২-২৩ ০৬:২৬:২৪)

আর ডি রুবেল : আগামীকাল রবিবার (২৪ ডিসেম্বর) চট্টগ্রাম নেভাল একাডেমি পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে নেভাল একাডেমির অনুষ্ঠান শেষে তিনি প্রয়াত নগর আওয়ামীলীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায়ও যাবেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর বড় পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সিপ্লাসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রোববার সকাল ১০টার সময় চট্টগ্রাম নেভাল একাডেমী পরিদর্শনে আসবেন। প্রধানমন্ত্রীর সার্বিক নিরাপত্তার জন্য বাংলাদেশ নেভি ও কোস্ট গার্ড কর্তৃপক্ষ আগামীকাল রবিবার ভোর ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ১১,১২,১৪, ও ১৫ নং ঘাটের সকল বোট পারাপার বন্ধ রাখার ঘোষণা দিয়েছে। এই সময় কর্তৃপক্ষ জনসাধারণকে বিকল্প পথে চলাচলের আহবান জানান।
এদিকে, মহিউদ্দিন পুত্র নওফেল সিপ্লাসকে জানান, নেভাল একাডেমি পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের ষোলশহরের চশমা হিলস্থ বাসায় আসবেন। মহিউদ্দিনের শোক-সন্তপ্ত পরিবারকে সান্তনা দিতেই মূলত প্রধানমন্ত্রী মহিউদ্দিন চৌধুরীর বাসায় যাবেন। পরে সেখানে কিছু সময় কাটিয়ে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।