cplusbd
বিনোদন
Article Image

পুরস্কার বিতরণ করলেন অপু

সিপ্লাস ডেস্ক: প্রিয় তারকাকে কাছ থেকে দেখার লোভ কার না আছে আর, যদি বিজয়ের পুরস্কারটি পাওয়া যায় প্রিয় নায়িকার হাত থেকে তাহলে তো সোনায় সোহাগা।
হ্যাঁ, এমনই হয়েছে। ফুটবল বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম লিংকাস ‘রোড টু ফাইনাল’ কর্মসূচিতে অংশ নিয়ে এক লাখ টাকা পুরস্কার জিতে নিয়েছে রাফি। সেটি তার হাতে তুলে দিয়েছেন অভিনেত্রী অপু বিশ্বাস।
বিশ্বকাপ ফুটবলের সেমি ফাইনাল থেকে… .......

Article Image

‘বিশ্বকাপ জিতেছে আফ্রিকা’ অমিতাভের ট্যুইট ঘিরে বিতর্ক!

সিপ্লাস ডেস্ক: ৪-২ ক্রোয়েশিয়াকে হারিয়ে রাশিয়ার মাটিতে বিশ্বকাপ জিতে নিয়েছে ফ্রান্স৷ অনবদ্য ফুটবলের জন্য সারা বিশ্বজুড়ে বন্দিত হচ্ছেন এমবাপে, গ্রিজমানরা৷ এরই মধ্যে অবাক করা ট্যুইট করেছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন৷ ট্যুইট করে বিগ-বি লেখেন ‘আফ্রিকা বিশ্বকাপ জিতেছে’৷

এরকম ট্যুইট করে নেটিজেনের সমালোচনার মুখে পড়েছেন অমিতাভ৷ অনেকেই রি-ট্যুইট করে বিগ-বিকে জানিয়েছেন এরকম… .......

Article Image

গভীর রাতে রেস্তোরাঁয় ক্যামেরাবন্দী প্রিয়াঙ্কা-নিক

সিপ্লাস ডেস্ক: বলিউড-হলিউড দুই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি হলিউডের সংগীত শিল্পী নিক জোনাসের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছে। আর তাই নিজের ৩৭তম জন্মদিনও উদযাপন করলেন প্রেমিক নিকের সঙ্গে। তাদের দুজনকে মঙ্গলবার গভীর রাতে লন্ডনের একটি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা গেছে।প্রিয়াঙ্কাও তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি প্রকাশ করেছেন।
মার্কিন গণমাধ্যম সূত্রের খবর, এবারের… .......

Article Image

মেয়েরাই সেরা: অমিতাভ বচ্চন

সিপ্লাস ডেস্ক: বাবা অমিতাভ বচ্চনের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছেন শ্বেতা বচ্চন। কয়েকদিন আগে বাবার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন ভারতের জনপ্রিয় জুয়েলারি ব্র্যান্ড কল্যানির একটি বিজ্ঞাপনে।
মঙ্গলবার (১৭ জুলাই) টুইটারে কল্যানি জুয়েলারির ওই বিজ্ঞাপনটি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। যেখানে দেখা যাচ্ছে- বাস্তব জীবনের মতোই বাবার দেখভাল করছেন শ্বেতা। বাবা পড়ে গেলে তাকে সামলাচ্ছেন আবার তার ধুলো ভরা চশমাটিও… .......

Article Image

চীনের সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘আসুরা’ সুপার ফ্লপ

সিপ্লাস ডেস্ক: চীনের ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা ‘আসুরা’। সিনেমাটির বক্সঅফিস সাফল্য নিয়ে ব্যাপক প্রত্যাশা ছিল ইন্ডাস্ট্রির। কিন্তু ১১২ মিলিয়ন ইউএস ডলার ব্যয়ে নির্মিত ছবিটি মুক্তির প্রথম সপ্তাহেই সুপার ফ্লপ। তাই বাধ্য হয়ে মুক্তির প্রথম সপ্তাহেই ছবিটি হল থেকে নামাতে বাধ্য হয়েছে সিনেমা পরিবেশকরা।
জানা গেছে, ফ্যান্টসি ড্রামাটি মুক্তির প্রথম সপ্তাহে আয় করেছে মাত্র ৭ মিলিয়ন ডলার।… .......

Article Image

আবারও আলোচনায় শাহরুখের মেয়ে সুহানা

সিপ্লাস ডেস্ক: শাহরুখ খানের মেয়ে বলেই সিনেমায় অভিনয় না করেও রীতিমতো তারকা হয়ে গেছেন সুহানা খান। তার সব কিছুতেই রয়েছে মানুষের আগ্রহ। সম্প্রতি নিউ ইয়র্কে মা গৌরী খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।
সেই ছবিকে ঘিরেও শুরু হয়েছে নানারকম আলোচনা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। সম্প্রতি পরিবারের সবাইকে নিয়ে নিউ ইয়র্কে ছুটি কাটাতে যান শাহরুখ খান।
সেখানেই মায়ের সঙ্গে নতুন… .......

Article Image

নিউ ইয়র্কের রাস্তায় নাচলেন প্রিয়াঙ্কা

সিপ্লাস ডেস্ক: বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এখন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সেখানে গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম নিয়ে আলোচিত হচ্ছেন এই অভিনেত্রী। এবার আলোচনায় এলেন নিউ ইয়র্কের রাস্তায় নেচে।
নিউ ইয়র্ক শহরের রাস্তায় নাচলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘ইজ নট ইট রোমান্টিক’ নামের নতুন একটি হলিউডের সিনেমার শুটিংয়ের প্রয়োজনে নেচেছেন প্রিয়াঙ্কা।
এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে… .......

Article Image

জন্মদিনে শাহরুখের কাছ খেকে উপহার পেয়ে অভিভূত ক্যাটরিনা

সিপ্লাস ডেস্ক: বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের জন্মদিনে নিজের ছবি জিরো'র আদলে বিশেষ কেক উপহার দিলেন বলিউড বাদশা শাহরুখ খান।
কিং খানের এ উপহার পেয়ে যার পর নাই খুশি ক্যাটরিনা। খবর দি হিন্দুস্থান টাইমসের।
শাহরুখ নিজের টুইটারে ‘জিরো’ ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছেন ক্যাটরিনার জন্মদিন উপলক্ষ্যে। ক্যাপশনে লিখেছেন, ‘আমার বন্ধুর অনেক সুন্দর ছবিই আমার কাছে আছে। তবে এই ছবির সৌন্দর্য সব কিছুর… .......

Article Image

ক্যাটরিনার ৩৫ বছর, জন্মদিনে কাটাবেন কার সাথে?

সিপ্লাস ডেস্ক: বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের ৩৫ বছর পূর্ণ হচ্ছে আজ ১৬ জুলাই। শোনা যাচ্ছে, এবার নাকি বিটাউনের কারও সঙ্গে জন্মদিন কাটাবেন না তিনি। কানাডা থেকে ফিরে জন্মদিনকে ঘিরে নানা পরিকল্পনাও করেছেন তিনি। এবার পরিবারের সঙ্গে ক্যাটরিনা তাঁর জন্মদিন কাটাবেন।

তবে জন্মদিন কোথায় কাটাবেন, এ ব্যাপারে ক্যাটরিনা কিছুই জানাননি। তার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে জানা গেছে, ইউরোপে নিজের খুব প্রিয়… .......