নিউজটি শেয়ার করুন

৭৫ বছর বয়সী বৃদ্ধার মরদেহ উদ্ধার

সিপ্লাস ডেক্স: বরগুনার আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের ওই গ্রামের একটি ডোবা থেকে আনোয়ারা বিবি (৭৫) নামে এক বিধবা বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আজ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানাগেছে, স্বামীর মৃত্যুর পর আনোয়ারা বিবি তার বড় মেয়ে মেয়ে পরী বানু (৫৫) বাড়িতে থাকতেন। শনিবার রাত তিনটার দিকে মেয়ে পরীবানু প্রাকৃতিক ডাকে সারাদিয়ে ঘুম থেকে উঠে দেখেন তার বৃদ্ধা মা আনোয়ারা বেগম ঘরে নেই। রাতে ঘরের মধ্যে ও বাড়ির আসে পাশে খুঁজে পায়নি। আজ সকালে স্বজনরা ও স্থানীয়রা বাড়ি থেকে ২০০ গজ দূরে রাস্তার পাশের একটি ডোবায় পানির মধ্যে বৃদ্ধার মরদেহ দেখতে পেয়ে আমতলী থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধার মরদেহটি উদ্ধার করে।

মেয়ে পরীবানু জানান, গভীর রাতে উঠে দেখি আমার বৃদ্ধা মা ঘরে নেই। সকালে তাকে খুঁজতে গিয়ে দেখি বাড়ি যাওয়ার রাস্তার পাশের একটি ডোবার পানির মধ্যে তার মরদেহ।

আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।