নিউজটি শেয়ার করুন

চন্দনাইশে এক হাজার পিস ইয়াবাসহ আটক ৩

 চন্দনাইশ প্রতিনিধিঃ  চন্দনাইশ উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ তিন জনকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা বহনকাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় হাশিমপুর ইউনিয়নস্থ বাইন্যাপুকুর পাড় নামক স্থানে তাদের কে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু আফছার ভূঁইয়া সঙ্গীয় ফোর্সসহ চন্দনাইশ থানাধীন হাশিমপুর ইউপিস্থ বাইন্যাপুকুর পাড় নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্ব পার্শ্বে রাস্তার উপর অভিযান চালিয়ে একহাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ইয়াবা বহনকাজে ব্যবহৃত একটি পিকআপ ট্রাক (ঢাকা-মেট্টো-ন-১৯-৩৬৫৫) জব্দ করেছে।

আটককৃতরা সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার জামিরতা ঝটতলা এলাকার মোঃ জয়নাল আবেদীনের ছেলে মোঃ মুঞ্জেল হক (২২), রতনকান্দি দক্ষিণপাড়া এলাকার হাজী মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ খাইরুল ইসলাম (৪০) ও রূপপুর রতন কান্দি এলাকার মোঃ আষান মুন্সির ছেলে মোঃ আলমগীর হোসেন (৪০) কে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন সরকার বলেন, “আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।” আটককৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।