নিউজটি শেয়ার করুন

মহেশখালীর নোনাছড়ি নূরানী কিন্ডার গার্ডেন ভিত্তি প্রস্তর স্থাপন

 মহেশখালী প্রতিনিধি: কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি পশ্চিম পাড়া গ্রামে “নোনাছড়ি নূরানী কিন্ডার গার্ডেন” ভিত্তি প্রস্তর স্থাপন করলেন কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ। অজপাড়া অবহেলিত শিশুদের শিক্ষার আলো ছড়িয়ে দিতে মুলত এ কিন্ডার গার্টেনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

আজ ১৬ অক্টোবর (শুক্রবার) বেলা ১২ টার সময় ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যকালে তারেক চেয়ারম্যান বলেন অজপাড়া গ্রামে অবহেলিত শিশুর জন্য যারা এমন উদ্যোগ নিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন এবং এই প্রতিষ্ঠান আলোর মুখ দেখার জন্য সকল সহযোগিতা করবেন বলে জানান।

নোনাছড়ি নূরানী কিন্ডারগার্ডেন এর পরিচালনা কমিটির সাবেক যুবলীগ নেতা আনছারুল করিম রুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন নান্নুর সঞ্চালনে খতমে কোরআন, দোয়া মাহফিল, তবোরক বিতরণের মাধ্যমে এ ভিত্তি প্রস্তর অনুষ্ঠান শুরু হয়।

এসময় আর ও উপস্থিত ছিলেন কালারমারছড়া মঈনুল ইসলাম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুবিনুল হক,ছৈয়দুল কাদের, আরিফ মাঈন উদ্দীন (বিএসসি), বাবুল আকতার রণি,মৌলানা নুরুল ইসলাম, প্রমূখ।

এছাড়া স্থানীয় মুসল্লিসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন