নিউজটি শেয়ার করুন

চসিক প্রশাসক সুজনের প্রথম ঢাকা সফর

চৌধুরী রাসেলঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসকের দায়িত্বভার আনুষ্ঠানিকভাবে গ্রহণের পর খোরশেদ আলম সুজনের প্রথম ঢাকা সফর কাল।

শনিবার ( ৮ আগস্ট) সকাল ১০ টায় রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মিট দ্যা প্রেস অনুষ্ঠানে মিলিত হওয়ার কথা রয়েছে , এরপর বেলা ১২ টায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলামের সাথে সাক্ষাতের কথা সিপ্লাসকে জানায় নবনিযুক্ত (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন।

এরপর আগামী রোববার (৯ আগস্ট) সকাল ১০ টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাত শেষে ঢাকা সফর শেষ করে চট্টগ্রাম ফেরার কথা জানান সুজন।

গত বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল সাড়ে নয়টায় নগরীর বাটালী হিলস্থ (চসিক) ভবনে সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেয়ার পর খোরশেদ আলম সুজনের এটিই তার প্রথম ঢাকা সফর।

উল্লেখ্য চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে ১৮০ কার্যদিবসের জন্য প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। চসিকের নির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দীনের মেয়াদ শেষ হওয়ার একদিন আগেই তিনি এই দায়িত্ব পায়।

 

বিগত মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।