নিউজটি শেয়ার করুন

কাপ্তাই থানার ওসিসহ আরও ৯ জনের করোনা শনাক্ত

নূর হোসেন মামুন, কাপ্তাই: কাপ্তাই উপজেলায় দিনদিন বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। শনাক্তের তালিকায় বেশির ভাগ যুক্ত হয়েছেন পুলিশ সদস্য।

অবশেষে বুধবার (১ জুলাই) কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন সহ আরও ৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি।

তিনি জানান, বুধবার (১ জুলাই) সকালে চট্টগ্রামের সিভাসু হতে আসা রিপোর্টে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন সহ কাপ্তাই থানার ২ জন এবং কেপিএম ডিসিএল বাংলা পুলিশ ক্যাম্পের ১ জন সদস্যের করোনা পজিটিভ এসেছে।

এদিকে বুধবার আসা রিপোর্টে করোনা শনাক্ত হয়েছেন, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন ফার্মাসিস্ট, চন্দ্রঘোনা মিশন এলাকার ৬৯ বছর বয়সী এক নাট্য পরিচালক, কাপ্তাইয়ের প্রজেক্ট এলাকার ২৫ বছর বয়সী একজন যুবক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার ১২ থেকে ১৫ বছর বয়সী ২’জন শিশু।

বুধবার আসা রিপোর্টের নমুনা সংগ্রহ করা হয়েছিল গত বুধবার (২৪ জুন)। কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন জানান, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে তিনি শুরু থেকেই মাঠে ছিলেন।

এছাড়া কাপ্তাই থানার অনেক পুলিশ সদস্য ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি তাদের সংস্পর্শে এসেছিলেন বিধায় করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। তিনি আরও জানান, উপজেলা সদরে তাঁর সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন তিনি।

এছাড়া অন্য পুলিশ সদস্যরা থানা এবং ফাঁড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হাসপাতালের স্বাস্থ্য কর্মী এবং হাসপাতাল এলাকার ২ শিশু হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে কাপ্তাই উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৬৮ জন এবং সুস্থ্য হয়েছেন ২১ জন।