নিউজটি শেয়ার করুন

করোনাকে জয় করলেন সিপ্লাস টিভির এডিটর ইন চিফ আলমগীর অপু

সিপ্লাস প্রতিবেদক: করোনা পজিটিভ হবার দীর্ঘ ১৫ দিনে পর করোনামুক্ত হলেন সিপ্লাস টিভির এডিটর ইন চিফ আলমগীর অপু। সর্বশেষ গেলো (৭ জুন) মা ও শিশু হাসপাতাল নমুনা প্রদান করে হাসপাতাল ত্যাগ করেন। ৬ দিন পর রেজাল্ট আসলো নেগেটিভ!

তিনি প্রথম নমুনা দিয়েছিলেন (২৬ মে) আন্দরকিল্লাহ জেনারেল হাসপাতালে । (২৯ মে) পজিটিভ রিপোর্ট এসেছিলো।

রেজাল্ট নেগেটিভ পাওয়ার পর সিপ্লাস টিভির এডিটর ইন চিফ আলমগীর অপু তার ফেসবুক ওয়ালে লিখেন,

‘আলহামদুলিল্লাহ! অবশেষে মা ও শিশু হাসপাতালের ডাক্তার ফাহিম ভাই ফোন করে জানালেন,আমি করোনা জয় করে নেগেটিভ হলাম। ২৯ মে থেকে ৭ জুন পর্যন্ত আমি অনেকের কাছে কৃতজ্ঞ! বিশেষ করে যে পরিমান অপরিচিত মানুষ নানা সদকাসহ পরিবার নিয়ে নামাজ পড়ে দোয়া করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞ। আশীর্বাদ করেছেন, ফোনে মেসেজে যোগাযোগ করেছেন সকলের প্রতি কৃতজ্ঞ।এবার আরো জোরে কাজ করতে পারবো ইনশাল্লাহ।’

এর আগে গেলো (২৯ মে) সিপ্লাস টিভির এডিটর ইন চিফ আলমগীর অপু করোনা পজিটিভ হন। এরপরের ২ দিন বাসায় থেকে চিকিৎসা নিতে চাইলেও (৩০ মে) তার শরীরে অক্সিজেনের মাত্রা কমে আসলে তাকে তড়িঘড়ি করে আন্দরকিল্লাহ জেনারেল হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে ৩-৪ ঘন্টা অতিবাহিত হওয়ার পর অবস্থা সংকটাপন্ন ও নানাবিধ বিষয় বিবেচনায় তড়িৎ গতিতে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গিয়ে একটি কেবিনে ভর্তি করা হয়। সেখানে টানা চিকিৎসা শেষ তার শারীরিক অবস্থার উন্নতি হলে, গেলো ৭ জুন নমুনা দিয়ে তিনি বাসায় আইসোলেটেড হন।

তার অনুপস্থিতিতে সকল দর্শক ও সকল শুভ্যানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিপ্লাস টিভির এডিটর ইন চিফ আলমগীর অপু বলেন, আমার জন্য যারা দোয়া করেছেন এবং শুভ কামনা জানিয়েছেন সকলের প্রতি তিনি একান্ত কৃতজ্ঞতা জানিয়েছেন।

তিনি আরো বলেন, আমার সুস্থ হয়ে উঠার পেছনে আমার শক্ত মনোবল এবং সবার উৎসাহ সত্যিকার অর্থে কার্যকরী ভূমিকা রেখেছে। আমি সৃষ্টিকর্তার কাছে সবার জন্য দোআ করছি এবং সবার প্রতি অনুরোধ করোনা হলেই ভেঙে পড়বেন না। এটি কোনো মরণঘাতি ব্যাধি নয়। মনোবল শক্ত রেখে মোকাবেলা করুন।