নিউজটি শেয়ার করুন

বান্দরবানে করোনা প্রতিরোধে মাস্ক ও সাবান বিতরণ করেছে পৌর যুবলীগের রানা চৌধুরী

বান্দরবানে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতনা বৃদ্ধির লক্ষে বান্দরবান পৌর এলাকার বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ করেছে পৌর যুবলীগের রানা চৌধুরী।

মঙ্গলবার সকাল ১০টায় বান্দরবান পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক রানা চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে বান্দরবান ট্রাফিক মোড়,বান্দরবান বাজার, বাস স্টেশন,বালাঘাটা বাজারসহ বিভিন্ন স্থানে রিক্সা,বাস,ও সিএনজি চালক ও সাধারণ মানুষের মাঝে এই সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

এসময় মাস্ক ও সাবান বিতরণে পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক রানা চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন, পবন দাশ, অংছিং রাখাইন অভি, লুসাই মং মারমা, ক্যসিংঅং মারমা, শৈক্য মারমা, হ্লাথোইচিং মারমা, মোঃ আল আমিনসহ প্রমুখ।

এসময় মাস্ক ও সাবান বিতরণে পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক রানা চৌধুরী বলেন, করোনা ভাইরাস মারণাতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে সকলকেই। গণমাধ্যমের মাধ্যমে প্রতিনিয়ত সতর্কতা বার্তা দেওয়া হচ্ছে। তাই আমিও সাধারণ মানুষকে সচেতন করার চেষ্টা করে যাচ্ছি। দেশের এমন পরিস্থিতিতে সবার এগিয়ে আসা উচিৎ। আমাদের সবাইকে সচেতন হতে হবে। দেশের মানুষের পাশে দাঁড়াতে হবে।’

উল্লেখ্য, বান্দরবান ট্রাফিক মোড়, বাস স্টেশন, বালাঘাটা বাজারসহ বিভিন্ন স্থানে রিক্সা,বাস,ও সিএনজি চালক ও সাধারণের মানুষের মাঝে প্রায় ৫শত সার্জিক্যাল মাস্ক এবং হুইল সাবান বিতরণ করা হয়।